• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

লালমনিরহাটে আবারো নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উত্তরের জেলা লালমনিরহাটের জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে ভাষণ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। জনসভায় লালমনিরহাটসহ দেশ ও জনগণের স্বার্থে করা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চেয়েছেন দলীয় প্রধান।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) বিকেল ৩ টায় লালমনিরহাটের কালেক্টরেট মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর এই ভার্চুয়াল জনসভা সফল করতে জেলা আওয়ামী লীগ এবং জেলার তিনটি আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা, উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গ সংগঠন অন্তত ২০ হাজার নেতাকর্মী অংশ নেয়।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের একাধিক জানিয়েছেন এ জনসভায় শুধু আওয়ামী লীগের নেতাকর্মী নয় অংশ নিয়েছেন অন্তত ২০ হাজার সাধরণ মানুষেরাও। বিশিষ্ট কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি বলেন, জনসভায় জেলার তিনটি আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জেলা, উপজেলাসহ আওয়ামী লীগ এবং সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণ স্থানীয় নেতাকর্মীদের উজ্জীবিত করেছে।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মেহেদী হাসান বলেন, নির্বাচনের প্রচারণায় আজকের জনসভা এবং জনসভায় দলীয় সভাপতির ভাষণ ফলপ্রসূ হবে বলেও জানান তিনি।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও লালমনিরহাট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোতাহার হোসেন(এমপি) হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভার সঞ্চলনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালমনিরহাট-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডঃ মতিয়ার রহমান। সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি। এ-সময় সমাজকল্যাণ মন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ (এমপি), জেলা, উপজেলার আওয়ামী লীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে লালমনিরহাটসহ ৫টি জেলার নির্বাচনী ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করেন। তিনি পর্যায়ক্রমে রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট জেলা, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রেখেছেন।

 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –