– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
  • শনিবার ৩০ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ১৪ ১৪৩০

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৫

সর্বশেষ:
ষড়যন্ত্র প্রতিহত করে চলমান অগ্রযাত্রায় শামিল হতে হবে: রাষ্ট্রপতি বিএনপি যুক্তরাষ্ট্রের কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায়: খাদ্যমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালি পারে: আইনমন্ত্রী ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন প্রধানমন্ত্রীর রাজিবপুরে বিদেশি মদসহ গ্রেফতার ২

খোলামেলা পোশাক পরা নারীদের বিরুদ্ধে কড়া আইন চান কঙ্গনা!

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ মে ২০২৩  

ধর্মীয় স্থানে খাটো পোশাক নয়! যে সব মহিলারা কটাক্ষের শিকার হয়েও দিনের পর দিন একই কাজ করে চলেছেন, তাদের উদ্দেশে সতর্কবার্তা কঙ্গনার। অভিনেত্রীর দাবি, “বোকামি করছেন আপনারা।”

ধর্মস্থানে কেমন পোশাক পরা উচিত— তা নিয়ে আলাদা আইন জারি করার পক্ষেও মত দিলেন ‘কুইন’।

ধর্মীয় স্থানে নারীদের খোলামেলা পোশাক পরা নিয়ে নানা সময়ে প্রশ্ন উঠেছে। সম্প্রতি সমাজমাধ্যমে এক ছবি ঘিরে বিতর্ক দানা বাঁধে। এক টুইটার ব্যবহারকারী ছবিটি শেয়ার করেছিলেন। সেখানে স্লিভলেস ক্রপ টপ ও হটপ্যান্ট পরা এক তরুণীকে হিমাচল প্রদেশের এক মন্দিরে দেখা গিয়েছে।

মন্দির প্রাঙ্গনে এ ধরনের পোশাক পরা যে কুরুচিকর, তা নিয়ে সহমত কঙ্গনাও। সেই টুইটার ব্যবহারকারীকে সমর্থন করে কঙ্গনা লিখেছেন, “এগুলো পশ্চিমা পোশাক। তৈরি করেছেন শ্বেতাঙ্গরা। কিন্তু আমি নিজেও এ ধরনের পোশাক পরে ভাটিকানে ঢুকতে পারিনি। হোটেলে গিয়ে আমায় পোশাক বদলে আসতে বাধ্য করা হয়।”

নিজের জীবনের অভিজ্ঞতায় সেই শিক্ষামূলক অধ্যায়ের কথা ভাগ করে নিয়ে কঙ্গনা লেখেন, “যারা এগুলো পরেন তারা জোকার। রাতে যা পরে ঘুমান সেগুলোই পরে ঘুরে বেড়াতে ভালবাসেন তারা। কারণ আর কিছুই নয়, তারা ভীষণ কুঁড়ে আমার ধারণা। পোশাক বদলানোর ঝক্কি পোহাতে চান না। তবে আমার মতে এদের জন্য কড়া নিয়ম আনা উচিত।”

এই সুযোগে পরিচালক-প্রযোজক করণ জোহরকেও আর এক বার দুষলেন অভিনেত্রী। তার দাবি, করণের মতো নির্মাতারাই পশ্চিমের সংস্কৃতিকে বেশি মদত দিয়ে দেশের পরিবেশ কলুষিত করছেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –