• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
এদেশের মাটিতে সবার সমান অধিকার: প্রধানমন্ত্রী নীলফামারীতে অপহৃত কিশোর উদ্ধার, আটক ৩ দিনের তাপমাত্রা কমবে ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস অর্থনীতির চ্যালেঞ্জ মোকাবেলা করার সক্ষমতা আছে বাংলাদেশের মেট্রোরেলের স্টেশনের কাজ প্রায় শেষ

কুড়িগ্রামে দুর্বৃত্তদের হাতে যুবক খুন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

নিহত যুবক উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গেলীর কুটি গ্রামের মৃত মল্লুক চানের ছেলে আলতাফ হোসেন ফিরোজ (১৮)। তিনি একই গ্রামের আবুল মোড়ে গালামালের ব্যবসা করতেন।

নিহতের বড় ভাই সাদ্দাম হোসেনের স্ত্রী জেসমিন আক্তার জানান, প্রতিদিনের মতো ঘটনার দিন শনিবার রাতে ১২টার সময় দোকান বন্ধ করে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে জোনব আলীর বাঁশ ঝাড়ের কাছে এলে কয়েকজন দুর্বৃত্ত তার পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় এবং মারপিট করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে সড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় ফিরোজকে উদ্ধার করে বাড়িতে নেওয়ার পথে সে মারা যান। পরে কচাকাটা থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে রবিবার সকালে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গ পাঠায়।

তিনি আরও বলেন, ফিরোজ খুব সহজ সরল ছিল। প্রতিদিন তার বন্ধুরা তাকে ডেকে নিয়ে অনেক রাত পর্যন্ত আড্ডা দিত। এটা নিয়ে তার বড় ভাই অনেক সময় রাগারাগি করতেন। ফিরাজের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন তিনি।

প্রতিববেশী জুলমাত আলী জানান, রাতে মানুষের চিল্লাচিল্লি শুনে দৌড়ে আসি। এসে শুনতে পাই ফিরাজকে দুর্বৃত্তরা কুপিয়ে মেরে ফেলেছ। আমরা তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত দেখতে পাই।

ফিরোজের হত্যার পেছনে প্রেমঘটিত কোনো বিষয় থাকতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা ও তার পরিবার।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম বলেন, খুনের প্রকৃত ঘটনা উৎঘাটন ও দোষীদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে কাজ করেছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –