• মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৮ ১৪২৮

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
টিকার আওতায় ১ কোটি ৩৪ লাখ মানুষ, অপেক্ষায় দেড় কোটি ২ আগস্ট ১৯৭১: ‘মুজিবের ফাঁসি হলে একই দড়িতে ঝুলবে পাকিস্তান’ প্রণোদনার জন্য স্মার্ট কার্ড পাবেন দেড় কোটির বেশি কৃষক বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের প্রত্যাশা ভালোবাসার বৃষ্টিতে ভিজলো ‘একটি দেশের জন্য গান’

রংপুরে জরুরি চিকিৎসা সরঞ্জাম দিল বিসিআই

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

রংপুরে করোনা মোকাবেলায় জরুরি চিকিৎসা সেবা স্বাভাবিক রাখার লক্ষ্যে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে প্রাপ্ত ২০টি অক্সিজেন সিলিন্ডার (ফুল সেট), একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫০০টি হাইফ্লো এনআরবি মাস্ক এবং ১০টি বাইপ্যাপ মাস্ক হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) রংপুরের সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়ের নিকট এসব সরঞ্জামাদি হস্তান্তর করেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু ও রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’র সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ।

অনুষ্ঠানে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, শিগগিরই এফবিসিসিআই এর পক্ষ থেকেও রংপুরে জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করা হবে। বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) রংপুরের মানুষের স্বাস্থ্য সেবার জন্য জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করায় বিসিআই পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান এবং রংপুর চেম্বারকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করে মানুষের জীবন-জীবিকা সচল রাখতে ও জীবন বাঁচাতে দ্রুত জরুরি চিকিৎসা সামগ্রী প্রদানের আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুরের সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় বলেন, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে প্রাপ্ত ২০টি অক্সিজেন সিলিন্ডারসহ জরুরি চিকিৎসা সামগ্রী অনেক রোগীর জীবন বাঁচাতে সাহায্য করবে।

এ সময় রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু করোনা মহামারীর দুযোর্গকালীন সময়ে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিসিআই) এর জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদানের মহতি উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল জনগণকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান এবং দেশের সকল ব্যবসায়ী সম্প্রদায়কে নিজ নিজ অবস্থান থেকে পরিস্থিতি মোকাবেলায় সর্বত্মাক সহযোগিতা প্রদানের আহ্বান জানান। জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অনুষ্ঠানে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –