• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

গ্যাসের চুলা বিস্ফোরন: নীলফামারীতে স্বামী-স্ত্রীর মৃত্যু =

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

গ্যাসের চুলা বিস্ফোরনে দ্বগ্ধ স্বামী নির্মল চন্দ্র সরকার (৪৫) তার স্ত্রী চায়না চন্দ্র সরকার (৩৮) ঘটনার চারদিনের মাথায় আজ রবিবার নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর বৈষ্যপাড়া গ্রামের নিজবাড়িতে মারা গেছেন। তাদের একমাত্র ছেলে নিপু চন্দ্র সরকারকে (১৩) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উপজেলার বড়ভিটা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ফজলার রহমান জানান, ওই পরিবার গাজীপুর জেলার কাশিমপুর ইউসুফ মার্কেটের পাশে একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকতো। চায়না একটি গার্মেন্টসে চাকরি করতো। তার স্বামী ইউনুফ মার্কেটে দর্জির কাজ করতো। আর তাদের ছেলে  সপ্তম শ্রেণীর ছাত্র।

ঘটনার দিন ২৬ মার্চ বৃহস্পতিবার ভোরে ৬টায় চায়না রান্নার জন্য গ্যাস লাইটার জ্বালানোর সময় চুলা বিস্ফোরন হলে স্বামী স্ত্রী ও ছেলে দ্বগ্ধ হয়েছিল। সেখানকার লোকজন আশংকাজনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। কিন্তু সেখান থেকে তাদের ২৭ মার্চ শুক্রবার পাঠিয়ে দেয়া হয়েছিল নীলফামারীর গ্রামের বাড়িতে। একটি মাইক্রোবাস তাদের গ্রামে রেখে চলে যায়। 

এ অবস্থায় আজ রবিবার ভোর সাড়ে ৩টায় মারা যায় স্ত্রী চায়না ও দুপুর ১টায় মারা যায় স্বামী নির্মল। চোখের সামনে বাবা মা এর মৃত্যু হওয়ায় দ্বগ্ধ সন্তান নিপুর অবস্থা খারাপের দিকে গেলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান। তিনি বলেন, এলাকাবাসীর সহায়তায় পুলিশকে অবগত করে স্বামী স্ত্রীর সৎকারের ব্যবস্থা করা হয়েছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –