• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র এখনো অব্যাহত: কৃষিমন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, প্রধামন্ত্রী শেখ হাসিনা দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র মোকাবিলা করে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ করেছেন। পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে উল্লেখ করে তিনি বলেন, এই ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।  

ড. আব্দুর রাজ্জাক বুধবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তিরা ষড়যন্ত্র করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করেছিল। এই অপশক্তি এখনো তৎপর। 

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওসার। 

এছাড়া, সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি উপস্থিত ছিলেন। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডুকে সভাপতি এবং আনোয়ার হোসেন মোল্লাকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কালিহাতী উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –