ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিশ্বসেরা স্থাপত্যের পুরস্কার জিতল বাংলাদেশের হাসপাতাল অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী পুলিশের সক্ষমতা বাড়াতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংযোজন হচ্ছে রৌমারীতে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু রংপুরে চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

কালীগঞ্জে জালভোট দিতে গিয়ে ধরা খেলেন মাদরাসা সুপার 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২১  

স্থগিত হওয়া লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালভোট দিতে গিয়ে আ ন ম নুরুজ্জামান নামে এক মাদরাসা সুপার আটক হয়েছেন। মঙ্গলবার বিকেলে ইউনিয়নের উত্তর বালাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে আটকের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

কেন্দ্রের দায়িত্বে থাকা হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক সুপার আ ন ম নুরুজ্জামান কালীগঞ্জ উপজেলার মৃত সহিদুল্লাহর ছেলে। তিনি আদিতমারী উপজেলার ভেলাবাড়ি কেরামাতিয়া দাখিল মাদরাসার সুপার পদে কর্মরত রয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় দফায় ইউপি নির্বাচনে কালীগঞ্জ উপজেলার চন্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় ফলাফল স্থগিত করে নির্বাচন কমিশন। ওই পদে আবার ভোটের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

এদিকে, বিকেল ৩টার দিকে নিজ কেন্দ্র উত্তর বালাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে আসেন সুপার আ ন ম নুরুজ্জামান। এ সময় জালভোট দেওয়ায় তাকে আটক করেন কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাতীবান্ধা ইউএনও সামিউল আমিন। পরে তাকে কালীগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাতীবান্ধা ইউএনও সামিউল আমিন বলেন, জালভোট দেওয়ায় আ ন ম নুরুজ্জামানকে আটক করে থানায় পাঠানো হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –