• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

যা যা থাকছে আলিয়া-রণবীরের বিয়ের খাবারের মেন্যুতে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২২  

তারিখ পাকা হয়ে গেছে। বিয়ের সানাই বাজল বলে। আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ের নানা খবর ভেসে বেড়াচ্ছে বলিউডের অলিগলিতে। বিয়ে কোথায় হচ্ছে থেকে বিয়ের দিন তারা কী পরবেন, সবকিছু নিয়ে প্রবল জল্পনাকল্পনা। এবার চর্চায় উঠে এসেছে তাদের বিয়ের মেনু। 

কাপুর পরিবার আদ্যোপান্ত ভোজনরসিক। তারা শুধু খেতে নয়, খাওয়াতেও দারুণ ভালোবাসে। কাপুর পরিবারের চোখের মণি রণবীরের বিয়েতে যে এলাহি আয়োজন থাকবে, তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে, আলিয়া আর রণবীরের বিয়ের দিন দেশ-বিদেশের নানা ক্যুইজিনের ব্যবস্থা করা হচ্ছে। ইতালিয়ান, মেক্সিকান, চায়নিজ, থাই, পাঞ্জাবি, মোগলাই, আফগানিসহ আরও নানা ঘরানার খাবারের স্বাদ নিতে পারবেন নিমন্ত্রিতরা। ৫০টির বেশি বিশেষ ‘ফুড কাউন্টার’ থাকবে।

জানা গেছে, ছেলের বিয়ের জন্য নীতু কাপুর দিল্লি এবং লক্ষ্ণৌ থেকে তারকা শেফকে আনতে চলেছেন। শুধু দিল্লি চাটের জন্য এক বড়সড় কাউন্টার থাকবে বলে খবর। আর শুধু নন-ভেজ খাবার রান্না করার জন্য লক্ষ্ণৌ থেকে বিশেষ শেফ আনানো হচ্ছে। বিরিয়ানি থেকে কাবাবের হরেক রকম পদ তারা পরিবেশন করবেন।

এদিকে কাপুর পরিবারের হবু বউমা অর্থাৎ আলিয়া ‘ভেগান’। তাই ভেগানদের কথা মাথায় রেখে তাদের জন্যও দারুণ বন্দোবস্ত করতে চলেছে কাপুর পরিবার। শুধু ভেগানদের জন্য ২৫টি বিশেষ কাউন্টার থাকবে। নিরামিষাশীদের জন্যও বিশেষ আয়োজন থাকবে।

জানা গেছে, আলিয়া কনের বেশে নিজেকে সাজিয়ে তুলতে শাশুড়ি মা নীতু কাপুরের থেকে টিপস নেবেন। বিয়ের দিন তার গলায় দেখা যাবে শাশুড়ি মার নেকলেস। কাপুর পরিবারে হবু বউদের বিয়ে দিন শাশুড়ির অলংকার পরার প্রথা আছে। রণবীরের বিয়ের দিন একই প্রথা বজায় থাকবে। খবর যে বিয়ের দিন আলিয়াকে সোনার ওপর পান্না খচিত অলংকারে দেখা যাবে। আলিয়া আর রণবীরের বিয়ের দিন তাদের পরিবারের সদস্য, আত্মীয়-পরিজন ছাড়া ঘনিষ্ঠ বন্ধুবান্ধব হাজির থাকবেন।

বিয়ের এক দিন আগে রণবীর এক ব্যাচেলর পার্টি রাখতে চলেছেন বলে খবর। গতকাল এক সংবাদমাধ্যমকে আলিয়ার কাকা রবিন ভাট তাদের বিয়ের দিনের খোলাসা করেছেন। রবিন ভাট জানিয়েছেন, ১৪ এপ্রিল আলিয়া আর রণবীর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ১৩ এপ্রিল আলিয়ার মেহেদি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আরকে হাউসে তাদের বিয়ের আসর বসবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –