• মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী- ক্রীড়া প্রতিমন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি জামায়াত  যখন সারাদেশে বোমা ও গ্রেনেড হামলার মধ্যে দিয়ে বাংলাদেশকে বিশ্বের কাছে একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র হিসেবে উপস্থাপন করেছিলো, বিশ্বদরবারে বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিচিত করেছিলো, দুর্নীতিতে বার বার চ্যাম্পিয়ন হয়েছিলো ঠিক সেই সময়ে আলোকবর্তিকা হয়ে  বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব গ্রহন করেই তিনি একের পর এক ইতিহাস সৃষ্টি করে চলেছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। 

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ঢাকার বুড়িগঙ্গা নদীতে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

নৌ পরিবহন মন্ত্রণালয় ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ'র) উদ্যোগে এবং বাংলাদেশ রোইং ফেডারেশনের সহযোগিতায় (কামরাঙ্গীর চর এলাকায়) এ নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মায়ানমার হতে বিতাড়িত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে শেখ হাসিনা মানবতার জয়গান গেয়েছেন। গত ১২ বছরে বাংলাদেশের পুরো চেহারা বদলে গিয়েছে । পদ্মাসেতু, মেট্রোরেল,  কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে,  উড়ালসেতু,  পারমাণবিক বিদ্যুৎ,  মহাকাশে স্যাটেলাইট, ঘরে ঘরে বিদ্যুৎ,  ইন্টারনেট, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।  

প্রতিমন্ত্রী আজ এ সময়ে নদী দখলকারীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা উত্তরের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা ২ আসনের এমপি হাজী মোঃ সেলিম, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত  আইজিপি বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর  গোলাম সাদেক,  নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান আব্দুল হামিদসহ আরো অনেকেই।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –