• শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৭ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

লালমনিরহাটে যুবককে উলঙ্গ করে নির্যাতন, মোবাইলে ভিডিও ধারণ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২৩  

ভারত থেকে আনা মাদক র‍্যাবের হাতে ধরিয়ে দিবে, এমন সন্দেহে সুমন মিয়া নামে এক যুবককে বেধড়ক মারধর ও মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। নির্যাতনের শিকার সুমন মিয়া লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার লতাবর গ্রামের লুৎফর রহমানের ছেলে। 

সুমন মিয়াকে একটি রুমে আটকে ২ জন লোহার রড এবং হাত-পা দিয়ে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে তাকে নগ্ন করে গোপনাঙ্গে পানির বোতল ঝুলিয়ে অভিনব কায়দায় নির্যাতন করা হয়। এই নির্যাতনের ভিডিও রোববার (৩০ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করলে ৩ দিনেও ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও ভিডিও সূত্রে জানা যায়, সুমন মিয়া একই এলাকার মিলন মিয়া ও লিমন মিয়ার সঙ্গে ভারতীয় চোরাচালানসহ মাদক ব্যবসা করতো। বেশ কিছুদিন ধরে এ ব্যবসা নিয়ে তাদের সঙ্গে সুমনের বিরোধ চলছিল। সেই বিরোধের জেরে গত ২৫ জুলাই রাতে সুমনকে আটক করে নির্যাতন করেন লিমন ও মিলনসহ তাদের লোকজন। নির্যাতনের এক পর্যায়ে তারা সুমনকে উলঙ্গ করে নির্যাতন করেন। এ সময় সুমনের পুরুষাঙ্গে রশি বেঁধেও নির্যাতন করেন তারা। সেই নির্যাতনের ভিডিও ধারণ করেন তাদেরই একজন। নির্যাতনের ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে। 

এ ঘটনায় গত ২৮ জুলাই সুমন বাদি হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু গত ৩ দিনেও ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সুমন মিয়া জানান, তিনি একসময় লিমন ও মিলনের মাদক ব্যবসায় একসঙ্গে কাজ করত। এখন তাদের সঙ্গে মাদক ব্যবসা না করায় মিথ্যা অফিযোগ দিয়ে তাকে নির্যাতন করা হয়েছে। তবে ওই ঘটনার সঙ্গে জড়িত লিমন ও মিলনের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। 

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –