• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

হাতীবান্ধায় উপজেলা আ`লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩  

আজ ১১টায় হাতীবান্ধা উপজেলাধীন হাতীবান্ধা মহিলা ডিগ্রী কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগ হাতীবান্ধা উপজেলা শাখার  আয়োজনে সংগঠনের সভাপতি জনাব মোঃ লিয়াকত হোসেন বাচ্চু এর সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ হাতীবান্ধা উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব মোতাহার হোসেন এমপি লালমনিরহাট-১ ও সভাপতি জেলা আওয়ামী লীগ। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন: অ্যাডভোকেট মতিয়ার রহমান (চেয়ারম্যান জেলা পরিষদ ও সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ), অ্যাডভোকেট সফুরা বেগম রুমি ( কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সভাপতি জেলা মহিলা আওয়ামী লীগ), মোঃ মাহমুদুল হাসান সোহাগ (সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হাতীবান্ধা উপজেলা শাখা)
মোঃ জর্জিম আলম ( সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হাতীবান্ধা উপজেলা)
মোঃ আব্দুল হামিদ সরকার (সভাপতি হাতীবান্ধা উপজেলা আওয়ামী যুবলীগ)
মোঃ মোজাম্মেল হক (সভাপতি হাতীবান্ধা উপজেলা শ্রমিকলীগ) সহ হাতীবান্ধা উপজেলা, পৌর ও সকল ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশে জন্ম গ্রহণ না করলে আমার স্বাধীন হতে পারতাম না। তাই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার ই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের জন্য অক্লান্ত পরিশ্রম করে কিভাবে বাংলাদেশের মানুষ কে সুখে শান্তিতে রাখা যায়। তিনি আরো বলেন আমাদের কাজ হবে সরকারের প্রতিটি উন্নয়ন আপনারা জনগণের সামনে তুলে ধরতে হবে এবং জনগণ বুঝাতে। এবং আগামী নির্বাচনে আওয়ামী লীগ কে জয়যুক্ত করতে হবে। পরিশেষে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবারের উপর কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য শেষ করেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –