• বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪৩১

  • || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৫

বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মে ২০২৪  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) গাইবান্ধা জেলা সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মোশফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী শাকিল আহমেদ।

নির্বাহী সভাপতি আবদুস সামাদ সাগর ও সাধারণ সম্পাদক শিহাব মন্ডল এবং শিক্ষার্থী উপদেষ্টামণ্ডলীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জেলা সমিতির গঠনতন্ত্র অনুযায়ী ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে সুমাইয়া আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব সরকার, ফাহতিউল ইসলাম শোভন, আহসান হাবিব সৌরভ, কোষাধ্যক্ষ হেলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আল মামুন মিথুন, তাসলিমা জান্নাত, দপ্তর সম্পাদক আল আমিন, উপ-দপ্তর সম্পাদক আতিকা উর্মি, প্রচার সম্পাদক অমিত হাসান, উপ-প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আল হুমায়রা জান্নাতি ঐশী, উপ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদিয়া সুলতানা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সুজন, উপগ্রন্থ না ও প্রকাশনা সম্পাদক মোঃ শাকিল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ শাকিল ইসলাম, উপ-সমাজ কল্যাণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান নাহিদ, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাহারানী আক্তার, পরিকল্পনা ও কর্মসূচি প্রণয়ন সম্পাদক রুবেল রানা, উপ পরিকল্পনা ও কর্মসূচি প্রণয়ন সম্পাদক সাজিয়া হোসেন সুবা, উপ-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সুবর্ণা আক্তার। 

এছাড়া ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে মোঃ মোকসেদুল মমিন, উপধর্ম বিষয়ক সম্পাদক আবু রায়হান শান্ত, ছাত্রী বিষয়ক সম্পাদক খন্দকার তৃষা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক মাহামুদা তামান্না, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মশিউর রহমান, উপ তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রেদওয়ান হোসেন মন্ডল, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ কুললেহা মিয়া, উপক্রিয়া বিষয়ক সম্পাদক লিখন সরকার, মেহেদী হাসান আশিক, শুভ কর্মকার, অনুষ্ঠান ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সাব্বির হোসেন, উপ-অনুষ্ঠান ব্যবস্থাপনা সম্পাদক তৌকির হোসেন, ফাহিদ মিয়া, রিফাত শেখ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আরিফ শাহরিয়ার আনন্দ, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ঈরশিদ জাহান সামস, সুমাইয়া আক্তার মিম, সুরভী ইসলাম, কার্যকরী সদস্য রাকিবুল হাসান, চাঁদনী আক্তার, ইসরাত জাহান সেজুতি, সোহানুর রহমান শাওন, মোঃ সিজান, সাব্বির আহমেদ।

সমিতির নয়া সাধারণ সম্পাদক শাকিল আহমেদ বলেন, জেলা সমিতিকে এগিয়ে নিতে আমরা বদ্ধপরিকর। শিক্ষার্থীদের কল্যাণে সবাই একসাথে কাজ করব।

সমিতির সভাপতি মোশফিকুর রহমান বলেন, গাইবান্ধা জেলা থেকে আসা প্রত্যেক শিক্ষার্থী কল্যাণে কাজ করব। সেই সাথে নিজেদের মাঝে বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জনে কাজ করবে এই কমিটি। সে জন্য সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –