• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

জুয়ায় হেরে গৃহবধূকে হত্যার অভিযোগ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

 
আত্মহত্যা নয়, জুয়া খেলে হেরে গিয়ে লালমনিরহাটের পাটগ্রামে গৃহবধূ বিউটিকে মারধর করে হত্যার অভিযোগ করেছে তাঁর পরিবার। ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে রোববার উপজেলার আজিজপুর এলাকায় সংবাদ সম্মেলন করা হয়েছে। এতে লিখিত বক্তব্য তুলে ধরেন বিউটির ভাবি শ্যামলী বেগম।

বক্তব্যে দাবি করা হয়, বিউটির স্বামী জান্নাতুল ইসলাম নানা ধরনের জুয়ায় আসক্ত। বিভিন্ন জনের কাছ থেকে ৪ লক্ষাধিক টাকা ঋণ করে জুয়ায় হেরে যান। এ নিয়ে পরিবারে অশান্তি দেখা দেয়। গত ২০ সেপ্টেম্বর স্থানীয় কালীরহাট বাজারের একটি দোকানে জুয়া খেলারত অবস্থায় বিউটির সঙ্গে জান্নাতুলের তর্ক হয়। এ সময় বিউটিকে ‘শেষ করে দেওয়ার’ কথা বলেন স্বামী।

আরও বলা হয়, পরের দিন বৃহস্পতিবার রাতে মারধরের একপর্যায়ে বিউটি মারা যান। ঘটনা ভিন্ন খাতে নিতে তাঁর ওড়নায় গলায় ফাঁস দিয়ে ঘরের ধরনায় লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যান তিনি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে।

বিউটির ছোট ভাই ছামিউল ইসলাম বলেন, ‘আমার বোন আত্মহত্যা করতে পারেন না। তাঁর স্বামী জান্নাতুল জুয়া খেলে টাকা হেরে সংসারে অশান্তি করত। বোন ও সন্তানদের খাবার এবং পোশাক দিতে পারত না। সন্তানদের দিকে তাকিয়ে নির্যাতন সহ্য করেছে বোন। তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরে পাটগ্রাম থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিউটির বাবা জহির উদ্দিন, মা ছামিনা খাতুন, বড় বোন খালেদা বেগম, ভাই ছামিউল ইসলাম, ছেলে গোলাম মোস্তফা (১৪) ও লোকমান আলীসহ (৯ মাস) স্থানীয়রা। এ বিষয়ে বক্তব্য জানতে জান্নাতুলের বাড়ি গেলেও তিনি পলাতক থাকায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, মামলা না নেওয়ার অভিযোগ সত্য নয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –