• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আদিতমারীতে ছাত্রীকে অপহরণেরর অভিযোগে কোচিং পরিচালক আটক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২  

আদিতমারীতে ছাত্রীকে অপহরণেরর অভিযোগে কোচিং পরিচালক আটক          
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দশম শ্রেণীর ছাত্রীকে অপহরনের অভিযোগে কোচিং পরিচালক রাসেল আহম্মেদ ওরফে হিন্দি রাসেলকে(২৮) আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২০ডিসেম্বর) সকালে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এর আগে সোমবার(১৯ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে তাকে আটক করে এবং তার দেয়া তথ্যমতে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

আটক কোচিং পরিচালক রাসেল আহম্মেদ ওরফে হিন্দি রাসেল উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের আতোয়ার আলীর ছেলে। 

অভিযোগে জানা গেছে, নিজ বাড়িতে কোচিং চালু করেন রাসেল আহম্মেদ। সেখানে অন্যান্য শিক্ষার্থীদের মত নিয়মিত পড়তে যায় মহিষখোচা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ওই ছাত্রী(১৫)। পড়ানোর ফাঁকে তাকে প্রেমের প্রস্তাব দেন কোচিং পরিচালক রাসেল। একই সাথে প্রায় দিন তাকে উত্ত্যাক্ত করে আসছিল। বিষয়টি জানতে পেয়ে ওই ছাত্রীকে কোচিংয়ে পাঠানো বন্ধ করেন তার পরিবার। 

গত রোববার(১৮ ডিসেম্বর) রাতের খাবার খেয়ে সবার মত ঘুমিয়ে পড়ে ওই ছাত্রী। মাঝ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে ওই ছাত্রীকে অপহরণ করেন রাসেল। মোটর সাইকেল যোগে রাতেই ওই ছাত্রীকে হাতীবান্ধা উপজেলার দৈখাওয়া এলাকার এক আত্নীয়ের বাড়িতে রেখে নিজে এসে কোচিং চালু রাখেন কৌশলী রাসেল।

পরদিন বাড়িতে ওই ছাত্রীর কোন খোঁজ খবর না পেয়ে কোচিং পরিচালক রাসেলের বাড়িতে গিয়েও কোন সন্ধান মেলেনি। অবশেষে সোমবার(১৯ ডিসেম্বর)  রাসেলের বিরুদ্ধে আদিতমারী থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর বড় ভাই। 

অভিযোগটি আমলে নিয়ে আদিতমারী থানা পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতে প্রথমে রাসেলকে নিজ বাড়ি থেকে আটক করে। এরপর তার দেয়া তথ্যমত হাতীবান্ধা থানা পুলিশের সহায়তায় দৈখাওয়া এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। 

মামলাটির তদন্ত কর্মকর্তা আদিতমারী থানার উপ পরিদর্শক(এসআই) মিজানুর রহমান বলেন, সন্দহ এড়াতে অপহৃত ছাত্রীকে রাতেই দৈখাওয়ার এক আত্নীয় বাড়িতে রেখে নিজে নিজ বাড়িতেই অবস্থান করছিল অপহরণকারী রাসেল। তাকে আটকের পর তার দেয়া তথ্যমত ওই ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আটক রাসেলকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –