• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

ডাক্তার দেখাতে বেরিয়ে শিক্ষক নিখোঁজ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ জুন ২০২২  

কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক গুঞ্জন রায়ের (৪৭) খোঁজ পাচ্ছে না তার পরিবার। সোমবার (০৬ জুন) সকাল ৮টার দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নিজ বাড়ি থেকে ডাক্তার দেখানোর জন্য রংপুরের উদ্দেশে রওনা হন তিনি। এরপর থেকে তার ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ রয়েছে।

৪৭ বছর বয়সী স্কুলশিক্ষক গুঞ্জন রায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বৈদ্যের বাজার এলাকার বাসিন্দা। তিনি বৈরী আবহাওয়ায় মধ্যেই সকালে রংপুরের উদ্দেশে রওনা হন। এরপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। 

এদিকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রংপুরের মাহিগঞ্জ এলাকার কাছ থেকে শিক্ষক গুঞ্জন রায় মিসিং হয়েছেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। পরিবারের পক্ষ থেকে গুঞ্জন রায়ের সন্ধান চেয়ে কুড়িগ্রামের রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

গুঞ্জন রায়ের বয়স ৪৭ বছর। গায়ের রং ফর্সা, হালকা গড়ন, উচ্চতায় ৫ ফুট ৬ ইঞ্চি। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে সাদা চেক শার্ট, খ্যাকি প্যান্ট, পায়ে কালো ফিতাওয়ালা চামড়ার জুতা ছিল। তিনি সাধু ভাষায় কথা বলেন।

স্কুলশিক্ষক গুঞ্জন রায়ের ভগ্নিপতি উজ্জ্বল রায় জানান, সকালের দিকে কুড়িগ্রাম জেলা শহরের কালেক্টরেট স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হন গুঞ্জন রায়। দুপুরের দিকে তার সঙ্গে কথা হলে জানায়, আমি ডাক্তার দেখাতে রংপুরে যাচ্ছি। সে মানসিক সমস্যায় ভুগছিল।

তিনি আরও বলেন, কিছুক্ষণ পর আবার তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষক গুঞ্জন রায়ের সন্ধানে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করছে। পাশাপাশি তার পরিবারের লোকজনও খোঁজাখুঁজি করছে।

প্রসঙ্গত, কেউ শিক্ষক গুঞ্জন রায়ের সন্ধান পেয়ে থাকলে রাজারহাট থানা পুলিশ অথবা রংপুর নগরের মাহিগঞ্জ থানায় যোগাযোগ করতে পারেন। চাইলে পরিবারের সঙ্গে ০১৭১২৭২১১৫৭ এই নম্বরে ফোন করে তথ্য দিয়ে সহায়তা করতে পারেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –