• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সেলিম-রোজি দম্পতির মেয়ে পূজা!

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

দর্শকপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও অভিনেত্রী রোজী সিদ্দিকী ভালোবেসে সংসার সাজিয়েছিলেন ১৯৯৩ সালে। সেই থেকে এখন অবধি একই ছাদের নিচে প্রেম-ভালোবাসায় ভরে উঠেছে তাদের সংসার। তমা ও শ্রীমা নামের দুই কন্যা আলোকিত করে রেখেছে তাদের ঘর। এবার তাদের সংসারে কন্যা হয়ে যোগ দিলেন চিত্রনায়িকা পূজা চেরী! তবে বাস্তবে নয়, গল্পের চরিত্রের প্রয়োজনে। 

সম্প্রতি ‘সাইকো’ নামের চলচ্চিত্র নির্মাণ করছেন অনন্য মামুন। বর্তমানে চট্টগ্রামে চলছে এই ছবির শুটিং। ছবিটিতে শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকীর মেয়ে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পূজাকে। শুটিংয়ের কিছু ছবিতে দেখা গেছে বাবা-মায়ের সঙ্গে মিষ্টি মেয়ে পূজার খুনশুটি। 

ছবিটির বিষয়ে নির্মাতা অনন্য মামুন বলেন, শহীদুজ্জামান সেলিম ভাই একজন প্রভাবশালী রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করছেন। তার স্ত্রী রোজি আপাকে দেখা যাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার চরিত্রে। একটা পারিবারিক গল্প আবহ দেখা যাবে। পাশাপাশি থাকবে রোমান্স, থ্রিলার ও অ্যাকশন।

এ প্রসঙ্গে পূজা বলেন, প্রথমবার সেলিম আংকেল ও রোজি আন্টির সঙ্গে অভিনয় করছি। নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে। তারা একদম বাবা-মায়ের মতোই আদর করছেন। ‘সাইকো’ ছবিতেও দারুণ একটি টিম হয়েছে আমাদের। কাজ করছি হৈচৈ করে। 

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এ ছবিতে পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। এ নায়ককে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –