• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সেতিয়েনই থাকছেন বার্সেলোনার কোচ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

গত কিছুদিন ধরেই বার্সেলোনার বিভিন্ন বিষয়ে বেশ সরগরম মিডিয়া। মেসি বার্সা ছাড়ছেন, সেতিয়েন বরখাস্ত হচ্ছেন, তার জায়গায় আসবেন জাভি হার্নান্দেজ এমনই নানা গুঞ্জন বেড়িয়েছে দলটিকে ঘিরে। তবে ধীরে ধীরে সব গুঞ্জনই গুজব হিসেবে প্রমাণিত হচ্ছে। 

দিন কয়েক আগেই জানা গেছে বার্সায় থাকছেন মেসি। জাভিও তার বর্তমান ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন। এবার জানা গেলো, কিকে সেতিয়েনই থাকছেন বার্সেলোনার কোচ। 

মূলত বার্সেলোনা টানা কয়েক ম্যাচ হারের পরপরই এসব গুজব ডালপালা মেলতে শুরু করে। তবে কিকে সেতিয়েনের ওপর এখনো আস্থা হারায়নি ক্লাব কর্তৃপক্ষ। আগামী মৌসুমেও বার্সেলোনার কোচ হিসেবে সেতিয়েন থাকবেন বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ।

রোববার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে অন্যরকম বার্সেলোনাকে দেখেছে সবাই। এই ম্যাচে দলটিকে দেখা গেছে চেনা রূপে। তাই এখনই সেতিয়েনের ওপর থেকে আস্থা হারাচ্ছে না বার্সা কর্তৃপক্ষ। কাতালান রেডিও আরএসিওয়ানকে মঙ্গলবার এমনটিই জানিয়েছেন ক্লাব প্রধান বার্তোমেউ। 

তিনি বলেন, অবশ্যই সেতিয়েন দায়িত্বে থাকবেন। যেভাবে দল উন্নতি করছে তাতে আমি বেশ খুশি। দলের পারফরম্যান্সে সেতিয়েন যেসব ক্ষেত্রে উন্নতি করেছে শেষ কিছু ম্যাচে আমরা তা লক্ষ্য করেছি। 

ভালভার্দেকে বরখাস্ত করে তার জায়গায় সেতিয়েনকে দায়িত্ব দেয়া হয়েছিল। এ বিষয়ে বার্তোমেউ বলেন, ভালভার্দেকে বরখাস্ত করায় আমি অনুতপ্ত নই। আমার মনে হয় দলের জন্য নতুন কিছু দরকার ছিল এবং সেতিয়েন নতুন পরিকল্পনা নিয়ে এসেছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –