• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলেন সমাজকল্যাণ মন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মীর চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। মন্ত্রী ওই ছাত্রীর চিকিৎসার জন্য তার মন্ত্রণালয় থেকে ৫০ হাজার টাকার একটি চেক প্রদান করেছেন।

মঙ্গলবার সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা ছাত্রী তাজনিম জাহান সাম্মীর জেঠা মাওলানা আজিজুল ইসলামের কাছে এ চেক হস্তন্তর করেন।

দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত তাজনিম জাহান সাম্মী মৌলভী আবুল হাশেম আহমেদ আলিম মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী এবং হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের রেজাউল করিমের মেয়ে।

জানা যায়, হাতীবান্ধার মেধাবী ছাত্রী তাজনিম জাহান সাম্মী দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত এমন একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ ছড়িয়ে পড়ে। খবরটি দেখে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ নিজেই ওই ছাত্রীর চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেয় এবং সহযোগিতার আশ্বাস দেন। মঙ্গলবার দুপুরে সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে ওই শিক্ষার্থীর জেঠার কাছে ৫০ হাজার টাকার একটি চেক হস্তান্তর করেন কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা। এ সময় মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি জানান, প্রয়োজনে সাম্মীর চিকিৎসায় আরো আর্থিক সহযোগিতা করা হবে।

তাজনিম জাহান সাম্মীর জেঠা মাওলানা আজিজুল ইসলাম জানান, তার ভাতিজি দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত। তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া প্রয়োজন। কিন্তু আর্থিক সংকটের কারণে তা সম্ভব হচ্ছে না। ঠিক এই সময় মাননীয় মন্ত্রী মহোদয় তাদেরকে সহযোগিতা করায় তার প্রতি কৃতজ্ঞতা জানান।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –