• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

লালমনিরহাটে ১৩ বোতল ফেন্সিডিলসহ আটক ২

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সহসভাপতি আশরাফ আলী মিয়ার ছেলে খালেদ রায়হান ওরফে খালেদ মোর্শেদ টিটু (৩০) ও একই উপজেলার বাউরা ইউনিয়নের যৌগিত চন্দ্রের ছেলে যুগল কুমার চন্দ্রকে (৩৮) ১৩ বোতল আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ আটক করেছে রংপুর -৬১ বিজিবি ব্যাটালিয়নের জোংড়া ছোটো শালবাড়ী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বিওপির টহল দলের সদস্যরা।

শনিবার বিকেলে উপজেলার জোংড়া ইউনিয়নের পশ্চিম পানিয়াটারি সীমান্ত এলাকা থেকে তাদের আটক করে পাটগ্রাম থানায় মামলা দায়ের করে ধৃতদের পুলিশের নিকট হস্তান্তর করে বিজিবি। খালিদ রায়হান ওরফে খালিদ মোর্শেদ টিটু ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে তাকে জুয়া খেলার অপরাধে ভ্রম্যমান আদালত বিনাশ্রম কারাদণ্ড দেয়।      

রংপর-৬১ বিজিবি ব্যাটালিয়নের খারিজা জোংড়া কোম্পানী কমান্ডার আবুল হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার জোংড়া ইউনিয়নের পশ্চিম পানিয়াটারি সীমান্ত এলাকা থেকে ১৩ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করে পাটগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।    

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা মামলার প্রস্তুতি চলছে।

রংপুর -৬১ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোজাম্মেল হক বলেন, 'নিবন্ধন বিহীন আরটিআর অ্যাপাচি ১৫০ সিসি একটি মোটরসাইকেল ও আমদানি নিষিদ্ধ ভারতীয় ১৩ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পাটগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের চোরাচালান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। মাননীয় প্রধানমন্ত্রীর মাদকমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারকে সামনে রেখে বিজিবির এই অভিযান অব্যাহত রয়েছে।'                

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –