• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

লালমনিরহাটে হিরোইন ও ইয়াবাসহ একজন গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুন ২০২১  

লালমনিরহাটে হিরোইন ও ইয়াবাসহ শফিকুল ইসলাম মানিক (৪৫) নামের একজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় শহরের টিএন্ডটি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শফিকুল ইসলাম মানিক শহরের মদিনাপাড়া এলাকার আব্দুস সাত্তার ওরফে সাত্তার মোহরীর ছেলে। পুরো শহরে সাংবাদিক এস আর শরিফুল ইসলাম রতনের ছোটো ভাই হিসেবেই পরিচিত তিনি।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় শফিকুল ইসলাম মানিক শহরের টিএন্ডটি মোড় এলাকা থেকে ভোকেশনাল মোড় পর্যন্ত রাস্তায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো। সেই সময় স্থানীয় লোকজন তার কাছে মাদকদ্রব্য থাকতে পারে সন্দেহ করে তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শফিকুলের দেহ তল্লাশি করে ৭ পুড়িয়া হেরোইন ও একটি ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এরপরে তাক গ্রেফতার করে সদর থানায় নিয়ে যাওয়া হয়।

এলাকাবাসী জানান, সাত্তার মোহরীর ছেলে মানিক শহরের যুবক ছেলেদের মাদকে আসক্ত করে আসছে। তার ভাই সাংবাদিক বলে সে শহরে দাপটের সাথে বের হয়। তারা এখানকার স্থানীয় নয়, মানিক ডায়াবেটিকস মোড় এলাকায় ভাড়া ছিলো। ইতিপূর্বে মাদক ব্যাবসা করার কারনে শহরের ডায়াবেটিকস মোড় এলাকা থেকে স্থানীয়রা তাদের বের করে দেয়।

এরপরে পাশ্ববর্তী হাড়ীভাঙ্গা এলাকায় বাসা ভাড়া নিলে সেখানেও একই অভিযোগে ওই এলাকার লোকজন তাদের বের করে দেয়। এখন মানিক মদিনাপাড়া এলাকায় তার বড় ভাই সাংবাদিক এস আর শরিফুল ইসলাম রতনের বাসার সাথেই থাকে। এ কারনে মানিক পুরো শহরে দাপটের সাথে চলাফেরা করে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, স্থানীয়রা খবর দিলে তাৎখনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে তার দেহ তল্লাশি করে হিরোইন ও ইয়াবা জব্দ করে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –