• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

লালমনিরহাটে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযাগ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

লালমনিরহাটে পূর্ব শত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের অভিযাগ উঠেছে। হামলা দুইজন আহত হয়েছেন। বুধবার (৩১মার্চ) রাত ৮টায় সদর উপজেলার হারাটি ইউনিয়নের ওকরাবাড়ী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৬জনের নাম উল্লেখ করে থানায় এজাহার দাখিল হয়েছে।

এজাহার সুত্রে জানা গেছে, ওই ইউনিয়নের ঢাকনাই এলাকার মোক্তার হোসেনের ছেলে ব্যবসায়ী শাহানুর ইসলাম ইউনিয়নের ওকড়াবাড়ী বাজারে হার্ডওয়ার দোকান দিয়ে দীর্ঘদিন থেকে ব্যবসা করে আসছেন। শাহানুরের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে একই এলাকার আবুল হোসেনের ছেলে মোফাজ্জল হোসেন (৩৫) গং এর সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জেরে প্রতিপক্ষ মোফাজ্জল হোসেনসহ একই এলাকার ইসাহাক আলীর ছেলে জুয়েল ইসলাম (৩২), মোহসিন আলীর ছেলে সোহেল রানা (২৮) ও আব্দুল খালেকের ছেলে নজরুল ইসলাম (৪২), মোহসিন আলী (৪৫), হাবিবুর রহমান (৪০) গত বুধবার রাত ৮টার দিকে প্রকাশ্যে অসৎ উদ্দেশ্যে শাহানুরের ওই ওকড়াবাড়ী বাজারের হার্ডওয়ার দোকানে অতর্কিত হামলা চালায়।

এসময় হামলাকারীরা নগদ ৭০ হাজার টাকাসহ দোকানের ৩৫হাজার টাকার ইলেক্ট্রনিক ক্যাবল, ৪০হাজার টাকার সেলো মেশিনের পার্স ও দুইটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। হামলাকারীদের আঘাতে ব্যবসায়ী শাহানুর ইসলাম ও তার ছোট ভাই সেলিমুল ইসলাম (৩৮) আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতে ভর্তি করে। পরে বৃহস্পতিবার (১এপ্রিল) সকালে ব্যবসায়ী শাহানুর ইসলাম বাদি হয়ে সদও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –