• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

লালমনিরহাটে টাকার জন্য বাবাকে বেধড়ক মারধর, কারাগারে ছেলে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বাবাকে মারধর করে বাড়ির রাস্তা বন্ধ করে দেয়ার ঘটনায় অভিযুক্ত ছেলে রফিকুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম। এর আগে ভোরে উপজেলার পশ্চিম সারডুবী গ্রামে নিজ বাড়ি থেকে রফিকুল ইসলামে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, পারিবারিক ঝগড়ার জের ধরে গত সোমবার বাবা আব্দুল আজিজকে মারধর করেন ছেলে রফিকুল ইসলাম। এমনকি বাড়ি থেকে বের হওয়ার রাস্তাও বন্ধ করে দেন। এতে অসুস্থ হয়ে পড়েন বাবা। তিন দিন হাসপাতালে থেকে চিকিৎসা নেন। সুস্থ হয়ে ছেলের বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ ছেলে রফিকুলকে গ্রেফতার করে।

মারপিটের শিকার বাবা আব্দুল আজিজ বলেন, ‘ছেলে ঢাকা থেকে টাকা পাঠিয়েছিল। পারিবারিক কাজে কিছু টাকা খরচ হয়ে যায়। যে কারণে আমি তাকে টাকা দিতে পারিনি। এজন্য ছেলে ঢাকা থেকে এসে আমাকে মারধর করে।’

অভিযুক্ত রফিকুল ইসলাম বলেন, ‘আমি ঢাকায় কাজ করে বাবার কাছে টাকা পাঠাইছি প্রায় পাঁচ লাখ। বাড়ি এসে টাকা চাইলে বাবা টাকা না দিয়ে আমাকে মারধর করেন। এ নিয়ে বাড়িতে শুধু ঝগড়া হয়েছে।’

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –