• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

লালমনিরহাটে গৃহবধূর নগ্ন ছবি ধারণের দায়ে মামলা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

লালমনিরহাটে গৃহবধূকে ধর্ষণচেষ্টার সময় নগ্ন ছবি ধারণ করার দায়ে থানায় মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী। শুক্রবার(২৪ জানুয়ারি) গৃহবধূর স্বামীর দায়ের করা এজাহারটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে সদর থানা পুলিশ।

মামলার বিবরণে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউপির নামুড়ি গ্রামের ভবেশ চন্দ্রের ছেলে জীবন কুমার রায় সুমন তার প্রতিবেশী এক গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিলেন। বিষয়টি সুমনের পরিবারকে একাধিক বার জানানো হলেও তার আচরণের পরিবর্তন হয়নি। গত ১৭ জানুয়ারি ওই গৃহবধূর স্বামী বগুড়ায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। এ সময় গৃহবধূ ছয় মাসের এক সন্তান নিয়ে বাড়িতে একা ছিলেন। এ সুযোগে ওইদিন মধ্যরাতে জীবন কুমার রায় সুমন কয়েকজন সহযোগীসহ গৃহবধূর ঘরে প্রবেশ করেন। গৃহবধূ চিৎকার করলে সহযোগীরা তার মুখ চেপে ধরে এবং সুমন গৃহবধূকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় সহযোগীরা গৃহবধূর নগ্ন ছবি ধারণ করেন।

গৃহবধূ কৌশলে মুখ খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। এতে সুমন সহযোগীদের নিয়ে পালিয়ে যান। এ ঘটনায় গৃহবধূর স্বামী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিকট বিচার চেয়ে না পেয়ে লালমনিরহাট সদর থানায় জীবন কুমার রায় সুমনসহ চারজনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন। পুলিশ এজাহারটি আমলে নিয়ে তদন্ত করে শুক্রবার সকালে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে গ্রেফতার বা ছবিগুলো উদ্ধার সম্ভব হয়নি।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –