• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

লারমনিরহাটে চার মাদক কারবারি আটক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

লারমনিরহাটের হাতীবান্ধায় চার মাদক কারবারিকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে আটককৃতদের লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের কাসিম বাজার এলাকা থেকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার পূ্র্ব কাদমা এলাকার আব্দুল হকের ছেলে ও ভেলাগুড়ি ইউপির গ্রাম পুলিশ শরিফুল ইসলাম (২৬)। একই উপজেলার উত্তর জাওরানী এলাকার মৃত মইজ উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৪২), মৃত ইব্রাহীবের ছেলে গিয়াস উদ্দিন, জাহিদুল ইসলামের ছেলে ফরিদ ইসলাম (২৪)। 

স্থানীয়রা জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত এবং এলাকার তরুণ সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল। পুলিশ তাদের গ্রেফতার করায় আমরা কিছুটা শঙ্কা থেকে মুক্ত হলাম। পুলিশের কাছে অনুরোধ, এলাকার পরিবেশ ঠিক রাখতে এবং মাদকের বিস্তার রোধে এরকম অভিযান যেন আরো পরিচালনা করা হয়। এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির প্রশংসা করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত কর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নে মঙ্গলবার দিনভর অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের কাছ থেকে তিন বোতল ফেনসিডিল, ৩৫০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আটককৃতদের পুলিশের কাছে সোপর্দ করে।

তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া তাদেরকে বুধবার জেলহাজতে পাঠানো হয়েছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –