• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

রংপুর জাপার দূর্গ আছে ভবিষ্যতেও থাকবে- রাঙ্গা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

রংপুর জাপার দূর্গ আছে ভবিষ্যতেও থাকবে আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনেই তাদের চলে আসবে। জাপার দূর্গ কেউ কোন দিন ছিনিয়ে নিতে পারবেনা। শুক্রবার সন্ধ্যায় রংপুরের পালিচড়া এলাকায় মজিদা খাতুন কলেজ প্রাঙ্গণে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চীফ হুইপ মশিয়ার রহমান রাঙ্গা এসব কথা বলেন।

তিনি বলেন,  এরশাদ মারা গেছেন এখন আর রংপুর আর জাপার দূর্গ থাকবেনা। কিন্তু তারা জানেনা জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরও বেশী শক্তিশালী। এরশাদ ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক ছিলেন তিনি ক্ষমতায় থাকা কালে দেশের যে উন্নয়ন করেছেন তার আগে কেউই এতো উন্নয়ন করতে পারেনি। তিনি সব সময় বলতেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে সে জন্যই তিনি উপজেলা পদ্ধতি চালু মহকুমাকে জেলা করা সহ প্রত্যন্ত অঞ্চলের রাস্তা ঘাট উন্নয়ন করেছেন গ্রামকে শহরে পরিণত করেছেন। প্রশাসনকে মানুষের দোড় গোড়ায় নিয়ে গিয়েছেন। 

তিনি আরো বলেন, বর্তমান সরকারও গ্রামকে শহরে পরিণত করার চেষ্টা করছেন বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করছেন। তিনি বলেন আমরা জাতীয় সংসদকে সকল কর্মকাণ্ডের কেন্দ্র বিন্দুকে পরিণত করতে চাই। বিরোধিতা করার জন্য বিরোধিতা নয় সরকারের খারাপ কাজের বিরোধিতা আর ভালো কাজের প্রশংসা করতে চাই এবং সেটাই করছি। সংসদকে অশ্রাব্য ভাষায় গালাগাল কাগজ ছোড়াছুড়ি করা মাইক ভেঙ্গে ফেলার নাম যদি বিরোধী দলের কাজ হয় আমরা তেমন বিরোধী দল হতে চাইনা।

রংপুর সদর উপজেলা জাপার নেত্রী কাজলী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, শাফিউর ইসলাম শফি ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নাজিমুজ্জামান নাজিম সদর উপজেলা জাপার সদস্য সচিব মাসুদার রহমান মিলন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –