• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

মেয়র-কাউন্সিলরদের জবাবদিহির আওতায় আনা হবে:আতিক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

নির্বাচনে বিজয়ী হলে মেয়র ও কাউন্সিলরদের জবাবদিহিতার আওতায় আনা হবে। এজন্য তাদের জনগণের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। সোমবার রাজধানীর উত্তরা  জনসংযোগের সময় তিনি এ কথা বলেন।
সবার অংশগ্রহণে সামাজিক আন্দোলন গড়ে তোলার পরিকল্পনা জানিয়ে আতিকুল ইসলাম বলেন, সেই আন্দোলন হবে মাদকের বিরুদ্ধে আন্দোলন। মাদকমুক্ত শহর গড়ার লক্ষ্যে সবাই মিলে কাজ করবো। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তেই হবে।

মেয়র প্রার্থী আতিক বলেন, আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই। তাহলে আমি কথা দিতে চাই, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রতি মাসে জনগণের সামনে মেয়র এবং কাউন্সিলররা উপস্থিত হবে। অর্থাৎ জনগণের মুখোমুখি হয়ে তাদের কথা শুনবো, অভিযোগ জানবো, তাদের প্রশ্নের উত্তর দেবো। যার মাধ্যমে সিটি কর্পোরেশন, মেয়র এবং কাউন্সিলর জনগণের মুখোমুখি হয়ে জবাবদিহিতার আওতায় আসবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে জনগণের কাছে যেতে হবে, উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কার পক্ষে ভোট চাইতে হবে। আর গণসংযোগের সময় জনগণের ভোগান্তি যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। জনসংযোগের নামে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না।
এ সময় উপস্থিত ছিলেন- ৫২ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ফরিদ আহমেদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম, এছাড়াও আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –