• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

মাদক দূর করতে হলে যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

সমাজ থেকে মাদক দূর করতে হলে যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে উল্লেখ করে দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা দরকার। 


২১ জানুয়ারি মঙ্গলবার দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহযোগিতায় দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে আঞ্চলিক পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এ কথা বলেন। 


দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর সভাপতি গোলাম নবী দুলাল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ম্যাচ কমিশনার আনিসুর রহমান লাডলা। 


খেলায় দিনাজপুর জেলা দলের কাছে কুড়িগ্রাম জেলা দলকে ২-১ গোলে হারলেও কুড়িগ্রাম জেলাকে বিজয়ী ঘোষণা করা হয়। এর আগে গত ১৮ জানুয়ারি কুড়িগ্রাম স্টেডিয়ামে দিনাজপুর জেলা দলকে কুড়িগ্রাম জেলা দল ১-০ গোলে পরাজিত করে। 


বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ হোম  এওয়ে পদ্ধতিতে হওয়ায় কুড়িগ্রাম জেলা দল দুই ভেনুতেই গোল দেওয়ায় কুড়িগ্রাম জেলা দলকে বিজয়ী করা হয়। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –