• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পার্বতীপুর উপজেলায় জাতীয় বীমা দিবস পালিত

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় মুজিব শত বর্ষে জাতীয় বীমা দিবস পালিত হয়। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল, “মুজিববর্ষের অঙ্গীকার বীমা হোক সবার”।  সোমবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ থেকে মুজিব শত বর্ষ উপলক্ষে জাতীয় বীমা দিবস পালন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

জীবন বীমা কর্পোরেশন পার্বতীপুর শাখা ৮৩৯ এর ইনচার্জ মকবুল হোসেন এর নেতৃত্বে র‌্যালি বের হয়। র‌্যালিটি পার্বতীপুর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। র‌্যালি শেষে দুপুর ১২ টায় উপজেলার  পরিষদ চত্তরে জীবন বীমা কর্পোরেশন বীমা দিবস বিষয়ে বিষদ আলোচনা হয়।

আলোচানায় প্রধান অতিথি হিসেবে, উপস্থিত থেকে বক্তব্য রাখেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নারশিদ কাওসার রিয়াদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলার আওয়ামীলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, পাবর্তীপুর আদর্শ ডিগ্রী কলেজ এর ভাইস প্রিন্সিপাল মোঃ আব্দুর রাজ্জাক, ।

বীমা দিবস উপলক্ষে র‌্যালিতে ও আলোচনা সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জীবন বীমা কর্পোরেশন এর পাবর্তীপুর শাখার কর্মকর্তা কর্মচারী, সুধিজন, বীমা গ্রাহক, সরকারী কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, জীবন বীমা কর্পোরেশন পার্বতীপুর শাখার উন্নয়ন অফিসার মোঃ জাহিদুল ইসলাম জাহিদ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –