• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পাটগ্রামে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা: অভিযুক্ত গ্রেপ্তার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ নভেম্বর ২০২০  

লালমনিরহাটের পাটগ্রামে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হাসানুর রহমান (২৩) এক যুবককে গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

গ্রেপ্তার ওই যুবক দহগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নতুনপাড়া এলাকার হামিদুল ইসলামের ছেলে। তিনি পেশায় ট্রাক্টর চালক। এ ঘটনায় ছাত্রীর বাবা পাটগ্রাম থানায় বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর প্রতিবেশী ও পরিচিত হাসানুর রহমান। মেয়েটিকে  স্কুল যাওয়া-আসার পথে প্রায় উত্ত্যক্ত করে প্রেমের প্রস্তাব দেয় ওই যুবক। তাঁর প্রস্তাবে রাজি না হওয়ায় এক পর্যায়ে সে হুমকি দেয়। এর পর গত শুক্রবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভনে একই এলাকার হামিদুল ইসলামের ছেলে হাসানুর রহমান (২৩) ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হাসানুর।

রবিবার (১ নভেম্বর) মেয়ের বাবা পাটগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ অভিযান চালিয়ে ওই দিনই হাসানুর রহমানকে গ্রেপ্তার করে।

মেয়েটির বাবা বলেন, দোষীকে দ্রুত গ্রেফতার করায় আমি সন্তুষ্ট। নারী ও শিশু নির্যাতন দমনে সরকার যে অনেক সচেষ্ট, এটাই তার প্রমাণ। আমি খুব দ্রুত এই ঘটনার সাথে জড়িত সকলের শাস্তি নিশ্চিতে সরকারের সুনজর কামনা করছি। 

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, মেয়েটির বাবা পাটগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –