• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পাটগ্রামে ডলি বেলায়েত রোটারী হাসপাতালের স্বাস্থ্যসেবা শুরু

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

লালমনিরহাটের পাটগ্রামে ডলি বেলায়েত রোটারী হাসপাতালের স্বাস্থ্যসেবার কার্যক্রম শুরু হয়েছে। হাসপাতালটি রোটারীয়ান রওশন আরা আক্তারের (একেএস) অর্থায়নে স্বাস্থ্যসেবার প্রয়োজনীয় যন্ত্রপাতি নিয়ে কার্যক্রম শুরু করে। শনিবার (২৭ মার্চ) বিকেলে উপজেলার বাউরা ইউনিয়নের নবীনগর এলাকায় এ হাসপাতালের কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল।

হাসপাতালটিতে রোটারীর গ্লোবাল গ্রান্টের মাধ্যমে চিকিৎসাসেবায় গর্ভকালীন ও গর্ভবর্তী মায়েদের স্বাস্থ্যসেবা, কার্ডিওলজি, মেডিসিন ও ডায়াবেটিস সেবা,  রক্তের  প্যাথলোজিকাল পরীক্ষা, ইসিজি, স্তন ক্যান্সার  ও জরায়ু মুখের ক্যান্সার সম্পর্কে সচেতনতা  তৈরি ও সেবা প্রদান ও কিশোরীদের সুলভ মূল্যে হাইজেনিক কিট বিতরণ সহ বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। অনুষ্ঠানে ডলি বেলায়েত রোটারী হাসপাতালের সভাপতি মো. ফয়সাল  বেলায়েত হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বসুনিয়া দুলাল, রোটারীয়ান ডা. ফয়জা এলা কামাল, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রন্জু, বাউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান মিঠু, বাউরা আরেফা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, বাউরা ইউনিয়ন আওয়ামী লীগের  সহ সভাপতি ও ব্যবসায়ী আবুল হোসেন প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –