• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

নিলামে মাশরাফীর ব্রেসলেট কিনে তাকেই উপহার দিলেন ক্রেতা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মে ২০২০  

সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে নিজের প্রিয় ব্রেসলেট নিলামে তুলেছিলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। রোববার বেশ চড়া দামেই বিক্রি হয়েছে ব্রেসলেটটি। তবে দেশের ইতিহাসের সেরা অধিনায়কের প্রিয় স্মারক কিনে তাকেই উপহার দিয়েছেন ক্রেতা মোমিনুল ইসলাম। 

শনিবার 'অকশন ফর অ্যাকশন'-এর ফেসবুক পেজে ব্রেসলেটটি নিলামে তোলা হয়। এর ভিত্তিমূল্য রাখা হয়েছিল ৫ লাখ টাকা। রোববার দিবাগত রাত ১২.৪৫ মিনিট পর্যন্ত চলা বিডে এখন পর্যন্ত ক্রিকেটারদের যেকোনো স্মারক নিলামের ভেতর রেকর্ড দামে বিক্রি হয় মাশরাফীর ব্রেসলেট। 

সাবেক বাংলাদেশ অধিনায়কের প্রিয় স্মারকটি বিক্রি হয় ৪২ লাখ টাকায়। বাংলাদেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশনের পক্ষে ব্রেসলেটটি কিনে নিয়েছেন চেয়ারম্যান মোমিনুল ইসলাম। তবে কেনার পর নিজে না নিয়ে লাইভেই নড়াইল এক্সপ্রেসকে ব্রেসলেটটি উপহার দেন তিনি। পরবর্তীতে বড় করে অনুষ্ঠানের মাধ্যমে পুনরায় মাশরাফীকে তার ব্রেসলেটটি উপহার দেয়ার কথা জানিয়েছেন মোমিনুল। 

প্রায় দুই দশকের ক্যারিয়ারে অসংখ্য জায়গায় খেলেছেন মাশরাফী। ক্রিকেটের ফরম্যাট বদলেছে, ভেন্যু বদল হয়েছে, ইঞ্জুরির সঙ্গে সঙ্গে স্পিডও কমেছে, দীর্ঘ ক্যারিয়ারে বদলেছে অনেক কিছুই। তবে একটা জিনিস কখনোই বদলায়নি। সেটি হল তার হাতের ব্রেসলেট। ১৮ বছরের প্রিয় এই সঙ্গীকেই করোনাভাইরাস মোকাবিলায় অসহায়দের সাহায্য করার জন্য নিলামে তুলেছিলেন মাশরাফী।  

এর আগে বিশ্বকাপ মাতানো ব্যাট নিলামে তুলে ২০ লাখ টাকায় বিক্রি করেন সাকিব আল হাসান। জাতীয় দলের আরেক তারকা মুশফিকুর রহিমের প্রিয় ব্যাটটি বিক্রি হয়েছে ১৭ লাখ টাকায়। মাশরাফীর ব্রেসলেটটি সবাইকে ছাড়িয়ে সর্বোচ্চ দামে বিক্রির নতুন রেকর্ড করল।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –