• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

তেঁতুলিয়ায় মাটির নিচে লুকানো ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার, আটক ৪

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজার থেকে চুরি যাওয়া প্রায় ৩ লক্ষ টাকার স্টেশনারীজ মালামাল মাটির নিচ থেকে উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এ সময় অপরাধের সাথে জড়িত থাকা ৪ আসামিকে আটক করা হয়। 

অভিযোগের প্রেক্ষিত তদন্তে গিয়ে মঙ্গলবাল (২৭ অক্টোবর) দিবাগত রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকা থেকে ওই সব মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), বোগলাহাটি এলাকার শামসুলের ছেলে রিয়াজুল (১৯), ভুতিপুকুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে আজিজার হক (৩৮) ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)। 

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর (মঙ্গলবার) দিবাগর রাতে শালবাহান বাজার থেকে রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজ এর মালিক জাকির হোসেনের দোকান থেকে চুরি যায় মালামালগুলো। এর পর ১৪ অক্টোবর (বুধবার) সকালে দোকান খুলতে গিয়ে দেখতে পায় মালামাল চুরি হয়েছে। পরে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার দিবাগত রাতে ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলীর (২০) বাড়ির গোয়াল ঘরের মাটির নিচে লুকানো থাকা মালামাল গুলো উদ্ধার করা হয়। এ সময় হাসানকে জিজ্ঞাসাবাদের পর অপর তিনজন সহ মোট ৪ জনকে আটক করা হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ৪ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –