• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

গাইবান্ধায় পাওনাদারের বাসা থেকে দেনাদার ব্যবসায়ীর লাশ উদ্ধার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

গাইবান্ধায় পাওনাদারের বাসা থেকে দেনাদার ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। শনিবার দুপুরে গাইবান্ধা জেলা শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়নপুর এলাকায় মাসুদ রানার বাসা থেকে এই লাশ উদ্ধার করা হয়। 
নিহত দেনাদার হাসান আলী জেলা শহরের থানাপাড়া এলাকার হজরত আলীর ছেলে। এই ঘটনায় জরিত সন্দেহে মাসুদ রানাকে আটক করা হয়েছে। 

এলাকাবাসী জানায়, সুদের টাকার জন্য হাসান আলীকে এক মাস ধরে নিজ বাসায় আটকে রাখেন মাসুদ রানা। হাসান আলীর স্ত্রী বিথী বেগমের গত ৬ মার্চ অভিযোগের প্রেক্ষিতে, এসআই মোশারফ ও আসাদ ওই বাড়ি থেকে হাসান আলীকে থানায় নিয়ে আসে। এ নিয়ে সদর থানায় সালিসও হয়। সালিস শেষে পাওনাদার মাসুদ রানার জিম্মায় হাসান আলীকে হস্তান্তর করা হয়। 

মাসুদ রানার স্ত্রী রেহেনা পারভীন জানান, তখন থেকেই দেনাদার হাসান আলী আমাদের বাসায় আছে। আজ সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ঘরের দরজা বন্ধ পাওয়ায় বাথরুমের ভেন্টিলেটর দিয়ে দেখতে পাই হাসান আলী ঝুলে আছে। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান জানান, সকালে শহরের খানকা শরীফ সংলগ্ন নারায়ণপুর এলাকায় মাসুদ রানার বাসায় একটি লাশ ঝুলে রয়েছে বলে পুলিশকে খবর দেয়া হয়। দুপুর ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। লাশ উদ্ধার করা হয়েছে। তবে হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –