• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

কালীগঞ্জে গণধর্ষণের শিকার কিশোরী: অটোচালক গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রেন মিস করে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনায় রকি নামে এক অটোচালককে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

লালমনিরহাটের কালীগঞ্জ থানায় এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর এলাকার ওই কিশোরী লালমনিরহাটের পাটগ্রামে তার খালার বাড়িতে বেড়াতে আসে। সেখান থেকে  মঙ্গলবার সন্ধ্যার ট্রেনে নিজের বাড়ির উদ্দেশে রওনা হয় ওই কিশোরী। 

ওই ট্রেনটি রাত ৮টায় কালীগঞ্জ উপজেলার কাকিনা রেলওয়ে স্টেশন পৌঁছার পর বিলম্ব করতে থাকে। এসময় ওই কিশোরী নাস্তা খাবার জন্য প্লাটফর্মের একটি রেস্টুরেন্টে যায়। নাস্তা সেরে ফিরতে সামান্য বিলম্ব হওয়ায় ট্রেনটি সে মিস করে।

ওই প্লাটফর্মে যাত্রীর জন্য অপেক্ষায় থাকা রকি নামে একজন অটোরিকশা চালক তাকে বাড়িতে পৌঁছে দেয়ার দায়িত্ব নেয়। রকি তার রিকশা ওই কিশোরীকে নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে মঙ্গলবার রাত আনুমানিক ১টায় নিয়ে যায় স্থানীয় কাকিনা সিনেমা হল এলাকায়।

সেখানে একটি রুমে নিয়ে আরো ৩ জনসহ পালাক্রমে ধর্ষণ করে কিশোরীকে। শুধু তাই নয়, তারা ওই এলাকার একটি বাড়িতে তাকে আটকে রাখে সুকৌশলে। বিষয়টি স্থানীয় কতিপয় ব্যক্তি বুঝতে পেরে সালিশের ব্যবস্থা করে। সেখানে জরিমানাও করা হয় ধর্ষকদের। 

এরপর শুক্রবার সকালে তারা দু হাজার টাকা দিয়ে কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দিতে গেলে সে এক ব্যক্তির সহায়তায় কালীগঞ্জ প্রেস ক্লাবে যায়। সাংবাদিকরা তার সব কথা শুনে কালীগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে কিশোরীকে থানায় নিয়ে যায়। 

এ ঘটনায় রকিসহ বেশ কয়েকজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা করে মেয়েটি। পরে পুলিশ রকি নামের ওই অটোরিকশা চালককে শুক্রবার রাতেই গ্রেফতার করে। রকি ওই উপজেলার তুষভান্ডার ইউপির তালুক বানীনগর এলাকার রজব আলীর ছেলে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, অন্য আসামিদের গ্রেফতারের জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –