• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

‘করোনা ভ্যাকসিন না পাওয়ার জন্য বিএনপি লবিস্ট নিয়োগ করেছে’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জুন ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশে যখন ভ্যাকসিনের প্রয়োজন তখন বিএনপি-জামায়াত আর লন্ডনে বসে তারেক রহমান আন্তর্জাতিক লবিস্ট নিয়োগ করেছে বাংলাদেশ যাতে আর কোনো দেশ থেকে ভ্যাকসিন আনতে না পারে।

গতকাল মঙ্গলবার কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ কৃষক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষ্যে এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, পৃথিবীর অনেক উন্নয়নশীল দেশ যখন এই কোভিড ভ্যাকসিন দিতে পারেনি তখন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে কোভিড ভ্যাকসিন এনে প্রমাণ করেছেন তিনিই সেরা রাষ্ট্রনায়ক। কিন্তু দুর্ভাগ্য বিএনপি এই ভ্যাকসিন প্রত্যাখ্যান করেছিল। আরো দুঃখজনক হলো, আজকে যখন বাংলাদেশে আবার ভ্যাকসিনের প্রয়োজন তখন ঐ বিএনপি-জামায়াত আর লন্ডনে বসে তারেক রহমান আন্তর্জাতিক লবিস্ট নিয়োগ করেছে, যাতে বাংলাদেশ আর কোনো দেশ থেকে ভ্যাকসিন আনতে না পারে।

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন সম্পর্কে জাহাঙ্গীর কবির নানক বলেন, উচ্চ আদালতে মামলা হয়েছে বেগম খালেদা জিয়ার জন্মদিন ১৫ আগস্ট পালন নিয়ে। খালেদা জিয়া বাংলার মানুষের হূদয়ে আঘাত করে ১৫ আগস্ট তার জন্মদিন পালন করেছেন। কিন্তু সত্যকে কোনোদিন ধামাচাপা দেওয়া যায় না।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যরা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –