• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

করোনা পরিস্থিতি মোকাবেলায় কাজ করছে প্রধানমন্ত্রী-এমপি রমেশ চন্দ্র

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (এমপি) বলেছেন,দেশের জনগনের মানসম্মত স্বাস্থ্য সেবা ও মহামারি করোনা ভাইরাসের পরিস্থিতি মোকাবেলায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল মঙ্গলবার ঠাকুরগাঁও সদর হাসপাতালে ব্যবস্থা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রমেশ চন্দ্র সেন আরো বলেন,আমাদের হাসপাতাল গুলোতে প্রতিটি রোগী যাতে শতভাগ চিকিৎসা সেবা পায় সেজন্য যারা চিকিৎসক আছেন তাদের লক্ষ্য রাখতে হবে। সকল রোগীদের সেবা নিশ্চিত করতে হবে। যেহেতু করোনার ভাইরাসের একটা সময় যাচ্ছে সেক্ষেতে হাসপাতালের কর্তৃপক্ষকে সব সময় সজাগ থাকতে হবে।

তিনি আরো বলেন,আওয়ামী লীগ সরকার চিকিৎসাখাত উন্নয়নের বিভিন্ন রকম কাজ করেই যাচ্ছে। ঠাকুরগাঁও সহ প্রতিটি জেলার হাসপাতলগুলোতে চিকিৎসা সেবার মান বৃদ্ধি করা হয়েছে। আমরা করোনাকে সাহসিকতার সাথে মোকাবেলা করে পরাজিত করবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করেছি। এখন তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ দূর করে দেশকে আমরা আলোর পথে নিয়ে যাবো। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন তা আমরা মেনে চললে করোনা থেকে দেশকে রক্ষা করতে পারবো।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা.মাহাফুজুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন,হাসপাতালের তত্বাবধায়ক  ডা: নাদিরুল আজিজ চপল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আ.লীগ সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাবেক যুন্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন,প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমূখ। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –