• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

এবার বুড়িমারী মসজিদের মুয়াজ্জিন আফাজ উদ্দিন গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

লালমনিরহাট উপজেলার বুড়িমারী ইউনিয়নের বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে নৃশংসভাবে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার ঘটনায় মসজিদের মুয়াজ্জিন মোঃ আফাজ উদ্দিন  (৬০) কে গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ ও লালমনিরহাট জেলা ডিবি পুলিশের একটি যৌথ টিম।


বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন আফাজ উদ্দিনকে (৬০) জুয়েল হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ওসি ওমর ফারুক।    

          
বৃহস্পতিবার(১৩ নভেম্বর) দুপুরে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত এ তথ্য নিশ্চিত  করেছেন। 


লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক বলেন, ১২তম ধাপে গ্রেফতার মুয়াজ্জিন আফাজ উদ্দিন   (৬০)কে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আমলী আদালত -৩ এ সোপর্দ করার জন্য লালমনিরহাটে পাঠানো হয়েছে। তাকে বিকালে আদালতে সোপর্দ করা হবে।  


উল্লেখ্য, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েলকে হত্যার পরে লাশ টেনে হেঁচড়ে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের বুড়িমারী ইউনিয়ন পরিষদের প্রথম বাঁশকল মেসার্স জয় ট্রেডার্সের সামনে মহাসড়কের ওপর পেট্রোল, কাঠখড়ি ও টায়ার দিয়ে পুড়িয়ে ছাই করার ঘটনায় রুজু হওয়া তিনটি মামলায় এজার নামীয় ১১৪ জন আসামী ও অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত ১২তম দফায় এজাহার নামীয় ৩৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে জুয়েলকে মসজিদের ভেতরে প্রথম মারধরকারী ও হত্যা মামলার এক নম্বর আসামী আবুল হোসেন ওরফে হোসেন আলী এবং ওই মসজিদের খাদেম জোবায়েদ আলী ওরফে জুবেদ আলী রয়েছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –