• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

আদিতমারীতে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পেটালেন বিএনপি নেতা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

লালমনিরহাটের আদিতমারীতে পাওনা টাকা চাওয়ায় এক মাংস বিক্রেতাকে পিটিয়েছেন বিএনপি  নেতা ছালেকুজ্জামান প্রামানিক ছালেক। তিনি দুর্গাপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে বিএনপি নেতা ছালেকের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেন মাংস বিক্রেতা মজিদুল ইসলাম। তিনি উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা শঠিবাড়ি এলাকার সুলতান মিয়ার ছেলে।

জানা গেছে, বিএনপি নেতা ছালেকের কাছ থেকে ১৫ হাজার ৯০০ টাকা পেতেন শঠিবাড়ি বাজারের মাংস বিক্রেতা মজিদুল। কিন্তু গত দুই বছর ধরে সেই টাকা আজকাল বলে বিলম্ব করেন ছালেক। এরই মধ্যে গত মাসে ছালেকের একটি গরু ২৫ হাজার ৫০০ টাকা দিয়ে কেনেন মাংস বিক্রেতা মজিদুল। গরু কেনার সময় চেয়ারম্যানকে তিনি ১০ হাজার ৫০০ টাকা দেন। বাকি টাকা আগের পাওনা হিসেবে রেখে দেন মজিদুল। এরপরও মজিদুল ৯০০ টাকা পাওনা থাকেন। কিন্তু বিএনপি নেতা ছালেক তা অস্বীকার করে পুনরায় মাংস বিক্রেতার কাছে টাকা দাবি করেন।

বুধবার পাওনা টাকার হিসাব নিয়ে শঠিবাড়ি বাজারের সাবু মিয়ার দোকানে উভয় পক্ষ বৈঠকে বসেন। এ সময় আগের পাওনা টাকা চাইলে মাংস বিক্রেতার ওপর চড়াও হয়ে মারধর করেন বিএনপি নেতা ছালেক।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বলেন, পাওনা টাকা নিয়ে স্থানীয় ব্যবসায়ীর সঙ্গে চেয়ারম্যানের ঝামেলা হয়েছিল। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এলাকাবাসী জানান, বিএনপি নেতারা প্রায়ই এরকম আচরণ করেন। টাকা ধার নিয়ে আর দিতে চান না। চাইতে গেলে মারধর করেন। বিএনপি নেতাদের এরকম আচরণে অতিষ্ট এলাকাবাসী।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –