• শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৪ ১৪৩১

  • || ১১ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

চোটই নেইমারের বড় শত্রু

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

কত অপেক্ষা আর গুঞ্জন ছিল, আল ইত্তিহাদের বিপক্ষে দেখা যাবে নেইমারকে। কিন্তু হলো না দেখা। আল হিলাল ঝেড়েও কাশছে না। কবে অভিষেক হবে কোনো গণমাধ্যমে সুস্পষ্ট বর্ণনা নেই। যারা লিখছে সবাই সম্ভাব্যতার ভিত্তিতে। 

তবে কি হলো নেইমারের? খানিকটা দুঃসংবাদ দিয়েছে স্প্যানিশ দৈনিক স্পোর্ত। তারা বলছে, ফিটনেস সমস্যা রয়ে গেছে এই ব্রাজিলিয়ান তারকার। মূলত বারবার চোটের সঙ্গে যুদ্ধ করায় এমনটা হচ্ছে। সেক্ষেত্রে এখনো নিশ্চিত করে বলা যায় না কবে নামবেন নেইমার৷

বার্সা মাতিয়ে পিএসজি রাঙিয়ে সৌদির আল হিলালে যাওয়া নেইমারকে এমনিতেই দুই কথা শুনতে হচ্ছে। এই বয়সে ইউরোপ ছাড়া যে তার জন্য সঠিক সিদ্ধান্ত ছিল না সেটাই চোখে আঙুল দিয়ে বোঝাচ্ছেন ফুটবলবোদ্ধারা।

যতদূর জানা গেছে, নেইমার অনেকটা বাধ্য হয়ে সৌদিতে যান। পিএসজিতে তার সময়টা ভালো যাচ্ছিলো না। কিলিয়ান এমবাপ্পে উঠতে বসতে তাকে ছোট মারার চেষ্টা করতেন। বারবার চোটে ভোগায় ক্লাব কর্তারাও বিরক্ত হয়ে যান।

তাই এবার যখন এমবাপ্পে পিএসজি ছাড়ার ঘোষণা দেন, তখন পিএসজি নেইমারকে আপন করে নিতে চেয়েও পারেনি। তাদের মুখের ওপর 'না' বলে ক্লাব খুঁজতে নেমে পড়েন। 

তার আশা ছিল বার্সায় ফেরা। আর ক্লাব চেয়েছিল প্রিমিয়ার লিগে তাকে বেচার। বার্সা ভাবতে ভাবতে সময় পার করে। আর প্রিমিয়ার লিগে কয়েকটি ক্লাব তাকে নিতে আগ্রহ দেখায়নি। শেষ পর্যন্ত সৌদিতে বাসা বাঁধতে হলো। 

তবে সৌদিতে বেশিদিন থাকবেন না নেইমার। ২০২৬ বিশ্বকাপের আগে ইউরোপে ফেরার আশা তার। সেজন্য এখন আপৎকালীন সময়ের জন্য সৌদিকে বেছে নেন। তাতে কিছু টাকাও আয় করা হলো। পাশাপাশি নতুন একটা অধ্যায়ও সমৃদ্ধ হলো।

কিন্তু এখানে এসেও শান্তি নেই। সেই ইনজুরি আটকে দিলো তার অভিষেকের পথ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –