• শনিবার ০২ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ১৭ ১৪৩০

  • || ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

সেরা খেলোয়াড়ের পুরস্কার না পাওয়ায় ক্ষুব্ধ রোনালদো

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩  

ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে শনিবার রাতে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা জিতেছে আল নাসর। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে আল হিলালকে ২-১ ব্যবধানে হারিয়েছে দলটি। ফাইনালে দুই গোল করলেও ম্যাচসেরা না হওয়ায় ক্ষুদ্ধ ছিলেন রোনালদো।

একপর্যায়ে ৯ জনের দলে পরিণত হলেও রোনালদোর অনবদ্য নৈপুণ্যে জয় পায় আল নাসর। ফাইনালের দুই গোলসহ টুর্নামেন্টে ৬ ম্যাচে ৬ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। চ্যাম্পিয়নশিপ শিরোপার সঙ্গে ব্যক্তিগত পুরস্কার হিসেবে গোল্ডেন বুট জিতেছেন সিআর সেভেন।

কিন্তু এতেও যেন সন্তুষ্ট নন রোনালদো। উল্টো ফাইনাল শেষে সেরা খেলোয়াড়ের পুরস্কার না পাওয়ায় তাকে যেন খানিকটা অসন্তুষ্টই লেগেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা বলছে, পুরস্কার ঘোষণার পর আয়োজকদের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন রোনালদো। তাদের কাছ থেকে এর ব্যাখ্যাও দাবি করেছেন তিনি।

এ সময় আঙুল উঁচিয়ে দুইও দেখান রোনালদো। অর্থাৎ ফাইনালে দলকে জেতানোর পথে জোড়া গোল করাকেই ইঙ্গিত করেছেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু দলকে ফাইনাল জেতানোর পথে এত কিছু করেও কেন পুরস্কারটা জিততে পারলেন না সেটা মানতে পারছিলেন না তিনি।

৫ বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার এমন আচরণ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে বিপক্ষে চলছে নানা আলোচনা-সমালোচনা। কেউ কেউ রোনালদোকেই এই পুরস্কারের যোগ্য দাবিদার বলে মন্তব্য করেছেন। আবার কারো মতে আয়োজকদের দেওয়া সিদ্ধান্তের বিরুদ্ধের রোনালদোর এমন আচরণ দেখানো উচিত হয়নি।

ব্যক্তিগত পুরস্কার জেতা নিয়ে অসন্তুষ্ট থাকলেও দলকে শিরোপা জিতিয়ে দারুণ আনন্দিত রোনালদো। সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা ম্যাচ শেষে দলের সঙ্গে মেতেছেন বাঁধভাঙা উল্লাসে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েও আল নাসরের হয়ে শিরোপা জেতাকে উদ্‌যাপন করেছেন তিনি।

ম্যাচের বিভিন্ন মুহূর্তের ছবি দিয়ে রোনালদো লিখেছেন, ‘দলকে প্রথমবারের মতো এই গুরুত্বপূর্ণ শিরোপা জেতানোর পথে সাহায্য করতে পেরে দারুণ আনন্দিত। ক্লাবের যারা দারুণ এই অর্জনের সঙ্গে জড়িত তাদের সবাইকে ধন্যবাদ। আর আমার পরিবার এবং বন্ধুদের ধন্যবাদ যারা সব সময় আমার পাশে ছিলেন। আমাদের সমর্থকেরা দারুণ সমর্থন দিয়েছেন। এটা আপনাদের জন্যও।’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –