• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

হালান্ডকে আটকানোর উপায় বললেন আদানি

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ মে ২০২৩  

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজের প্রথম মৌসুমেই দুর্দান্ত সময় কাটাচ্ছেন আর্লিং হালান্ড। সিটিজেনদের জার্সিতে সব লিগেই সমানতালে পারফর্ম করে যাচ্ছেন তিনি। এতে রীতিমতো প্রতিপক্ষ শিবিরের চক্ষুশূল হয়ে উঠেছেন এ নরওয়েজিয়ান ফুটবলার।

আগামী ১০ জুনে ইস্তানবুলের আতার্তুক স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মুখোমুখি হবে ইন্টার মিলান ও ম্যানচেস্টার সিটি। এ ম্যাচে কার হাতে উঠবে মর্যাদার ট্রফি, সেটি নিয়েই এখন চলছে আলোচনা।

এদিকে দীর্ঘ ১৩ বছর পর আরো একটি শিরোপা জয়ের পথে ইন্টার মিলানের জন্য মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছেন সিটির ফরোয়ার্ড আর্লিং হালান্ড। আর এ কারণেই এখন তাকে আটকানোর পথ খুঁজছে ইতালির ক্লাবটি।

কিন্তু ফাইনালে সিটিকেই তো চেয়েছিল ইন্টার। ক্লাবটির সহ-সভাপতি তো আগের দিন সরাসরিই বলেন, ফাইনালে রিয়াল মাদ্রিদকে এড়াতে চান তারা। লস ব্লাঙ্কোসদের সাফল্য গাঁথাকেই ভয় পেয়েছিলেন। তবে রিয়ালের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে যে পরিমাণ ভয়ানক হয়ে উঠেছিল সিটিজেনরা, তাতে দুশ্চিন্তা আরো বেড়েছে।

এমন অবস্থায় হালান্ডকে আটকানোর একটি উপায় বাতলে দিয়েছে ইন্টারের সাবেক ডিফেন্ডার দানিয়েল আদানি। 

কোনো নির্দিষ্ট খেলোয়াড়কে এককভাবে দায়িত্ব না দিয়ে দলীয় প্রচেষ্টায় আটকানোর কথা বললেন তিনি, ‘(হালান্ডকে মোকাবেলা) একা একজন মানুষ দিয়ে নয়। আকের্বি রক্ষণাত্মক রিডিংয়ে খুব ভালো এবং ইনজাঘিরও তার উপর সম্পূর্ণ আস্থা রয়েছে, সেট আপে তার কাছ থেকে যা চান তা করতে দেন। (কিন্তু) একজন দিয়ে হালান্ডের মুখোমুখি হতে হলে খুব ভালো হতে হবে। কারণ এই নরওয়েজিয়ান যদি আপনাকে বুঝতে পারে তাহলে সে জানে কিভাবে পাল্টা পদক্ষেপে আপনাকে বোকা বানাতে হবে।’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –