• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৩ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

বিগ ব্যাশে খেলবেন না স্মিথ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২  

আন্তর্জাতিক ক্রিকেটে একের পর এক ব্যাস্ত সূচি থাকার কারণে অস্ট্রেলিয়ার সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ বিগ ব্যাশকে না বলে দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্মিথ।

অস্ট্রেলিয়ার ক্রীড়া সাংবাদিক বেন হর্ন জানিয়েছেন, আসছে জানুয়ারিতে বিগ ব্যাশ টি-২০ লিগে সিডনি সিক্সার্স দলের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেলেও স্মিথ খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। 

আন্তর্জাতিক ক্রিকেটে ঠাসা সূচির কারণে খেলোয়াড়রা পর্যাপ্ত বিশ্রাম পাচ্ছে না। পাশাপাশি আন্তর্জাতিক খেলার কারণে পরিবার থেকেও অনেকদিন দূরে থাকতে হচ্ছে খেলোয়াড়দের। 

এ বিষয়ে স্মিথ বলেন, তিনি অস্ট্রেলিয়ার হয়ে গোটা গ্রীষ্মে ব্যস্ত থাকার পর বিগ ব্যাশে খেলার মতো যথেষ্ট ফিট থাকবেন কি না তা জানেন না। এই কারণে তিনি জানুয়ারি মাসে বিশ্রাম নেওয়ার কথা ভাবছেন। তাই সিডনি সিক্সার্সের প্রস্তাবটি তিনি ফিরিয়ে দিয়েছেন। 

এদিকে সিডনি সিক্সার্সের তরফ থেকে বিষয়টির সত্যতা স্বীকার করা হয়েছে।

সিডনি সিক্সার্স জানিয়েছে, আমরা স্মিথকে দলে নেয়ার জন্য প্রস্তাব পাঠিয়েছিলাম। তবে সে জানুয়ারি মাসে বিশ্রামে থাকবে বলে আমাদের জানিয়েছে। যার কারণে আসন্ন বিগ ব্যাশে তাকে পাচ্ছিনা আমরা। 

আগামী ২৮ আগস্ট বিগ ব্যাশ লিগের খেলোয়াড় ড্রাফট। সেখানে সিডনি সিক্সার্সকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কি স্মিথের জন্য জায়গাটি খালি রাখবে নাকি নতুন কোন তরুণ খেলোয়াড়কে দলে টানবে। 

কারণ স্মিথ না বললেনও এখনও আশা ছাড়ছে না সিক্সার্স। তাদের ধারণা শেষ বেলা এসে স্মিথ তার সিদ্ধান্ত পরিবর্তন করতেও পারেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –