• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

৭ জানুয়ারি মানুষ নির্ভয়ে ভোট দেবে: ওবায়দুল কাদের

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৪  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়া হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ নির্ভয়ে ভোট দেবে। ভোট দিতে কেউ বাধা দিলে তাদের প্রতিহত করা হবে।

শুক্রবার রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ডাকা হরতাল হলো একটা মরিচা ধরা হাতিয়ার। এ হাতিয়ার তারা আগেও ব্যবহার করেছে, লাভ হয়নি। এবারও কোনো লাভ হবে না।

তিনি আরো বলেন, ৭ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে আসবে এবং নির্ভয়ে ভোট দেবে। ঐদিন ভোটার উপস্থিতি সন্তোষজনক হবে। ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগের জন্য উম্মুখ হয়ে আছে। ভোটারদের নির্বিঘ্নে ভোট দিতে সহযোগিতা করবে আওয়ামী লীগ। ভোটাররা পরিবারের সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে আসবে ও ভোট দেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের আস্থা ও ভরসার বাতিঘর। তিনি এরই মধ্যে জনগণের রায়ে টানা ৩ বারসহ মোট ৪ বার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। এবার নির্বাচিত হলে ৫ বারের মতো প্রধানমন্ত্রী হবেন, যা বিশ্বের ইতিহাসে বিরল। দেশের মানুষের ভোটেই এ রেকর্ড গড়বেন শেখ হাসিনা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, নির্বাচন পর্যবেক্ষণ করতে অনেক সাংবাদিক ও পর্যবেক্ষক বাংলাদেশে এসেছেন। তা দেখে আমরা উৎসাহিতবোধ করছি। আশা করবো তারা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের সঠিক তথ্য বিশ্বের কাছে তুলে ধরবেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –