• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগের কর্মসূচি প্রতিদিন থাকবে: কাদের

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩  

আগামী নির্বাচন পর্যন্ত সারা দেশে প্রতিদিনই আওয়ামী লীগের কর্মসূচি থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে রাজধানীর মৎস্য ভবন মোড়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) উদ্যোগে সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক কার্যক্রম পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

জাতীয় নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন পর্যন্ত সারা দেশে প্রতিদিনই কর্মসূচি থাকবে। মহানগর থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিদিনই কর্মসূচি নিয়ে মাঠে থাকবে আওয়ামী লীগ। কর্মসূচির নামে কোনো সংঘাতে যাচ্ছে না আওয়ামী লীগ।

এ সময় ঢাকার বায়ু দূষণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ওবায়দুল কাদের। সড়কে নিয়মিত পানি দিতে সিটি কর্পোরেশনকে আহ্বান জানান তিনি।

তবে বর্তমানে যেভাবে পানি দেওয়া হচ্ছে, সেটি আরো বিপজ্জনক বলে মনে করেন সেতুমন্ত্রী। 

তিনি বলেন, আজ সকালেই দেখেছি দুইটা মোটরসাইকেল বিজয় স্মরণী থেকে ফার্মগেটের মধ্যে দুর্ঘটনার কবলে পড়েছে।

ওবায়দুল কাদের বলেন, রাস্তা ঠিক না করে পানি দেওয়ায় আরো ক্ষতি হচ্ছে। এতে রাস্তা কাঁদা হয়ে যাচ্ছে। ফলে কাঁদা ছিটকে পথচারীর পোশাক নষ্ট হয়ে যাচ্ছে। সড়কে শৃঙ্খলা ফেরানো সরকারের প্রায়োরিটি। শৃঙ্খলা না থাকলে কোনো প্রকল্পই কাজে আসবে না।

এদিকে মঙ্গলবার সংসদীয় দলের বৈঠকে রাষ্ট্রপতি নির্বাচনের এজেন্ডা উঠতে পারে বলেও উল্লেখ করেন সেতুমন্ত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত জানতে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে বলেও জানান ওবায়দুল কাদের।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –