• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সত্যকে আড়াল করার জন্য বিএনপির জন্ম: জাহাঙ্গীর কবির নানক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩  

সত্যকে আড়াল করার জন্য বিএনপির জন্ম: জাহাঙ্গীর কবির নানক              
সত্যকে আড়াল করার জন্য বিএনপির জন্ম হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, বিএনপি আমাদের কাছে কোনো সাবজেক্ট নয়, বিএনপির লোকেরাও রাজশাহীর জনসভায় উপস্থিত হবে। কারণ বিএনপি এদেশ থেকে বিচ্ছিন্ন কোনো দ্বীপের নাগরিক নয়।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দান পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে মঞ্চ পরিদর্শনে আসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

নানক বলেন, বিএনপি বাংলাদেশের ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করেছে। জাতির পিতা বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করেছে। মুক্তিযোদ্ধাদের বিলীন করে দিয়েছিলেন তারা।

বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও মামলা দায়েরের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে তাদের অভিযোগ মিথ্যা। তারা মানুষকে বিভ্রান্ত করছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অনেক আগে থেকেই শুরু হয়েছে। আওয়ামী লীগ একটি নির্বাচনমুখী দল, সুতরাং নির্বাচনী প্রচারণা চালানোয় তার মূল লক্ষ্য। আর বিএনপি একটি নেতৃত্বহীন দল। একটি রাজনৈতিক দল কতটা দেউলিয়া হলে দণ্ডিত আসামিদের নেতৃত্বে রাখে। তাদের একটা নেতৃত্ব সংকট রয়েছে। তাদের তত্ত্বাবধায়ক সরকারের দাবিই অসাংবিধানিক। কোনো দিনই বিএনপি নির্বাচনে জয়লাভ করতে পারে নি।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নগর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –