• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

দেশকে ফের পাকিস্তান বানাতে চায় বিএনপি-জামায়াত: হুইপ ইকবালুর রহিম

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

দেশকে ফের পাকিস্তান বানাতে চায় বিএনপি-জামায়াত: হুইপ ইকবালুর রহিম         
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বিশৃঙ্খলা সৃষ্টি করে শান্তিপূর্ণ দেশকে ফের পাকিস্তান বানাতে চায় বিএনপি-জামায়াত। অহেতুক আন্দোলনে নেমেছে তারা। তবে জনগণের জানমালের ক্ষতি করলে চুপ করে বসে থাকবে না আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমরা দেশকে পাকিস্তান বানাতে দেব না।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে ইকবালুর রহিম বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এখন দেশকে উন্নয়নশীল কাতারে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এসব উন্নয়ন চায় না বিএনপি।

তিনি বলেন, দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হওয়ায় মানুষের ভাগ্যেরও পরিবর্তন হয়েছে। শুধু যোগাযোগ ব্যবস্থাই নয়; স্বাস্থ্য, বিদ্যুৎ, শিক্ষা, ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন শান্তিতে রয়েছে দেশের মানুষ।

হুইপ ইকবালুর রহিম আরো বলেন, শেখ হাসিনার উন্নয়ন বিএনপির সহ্য হয় না। তারা আবারো ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। কিন্তু তাদের প্রত্যাখ্যান করেছে দেশের মানুষ।

দিনাজপুর পৌর আওয়ামী লীগের সভাপতি শামীম আলম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামির সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বুলবুল প্রমুখ।

এর আগে সকালে দেড় কোটি টাকা ব্যয়ে এলজিইডির বাস্তবায়নে দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মাধবপুর জিসি থেকে মাধবপুর গ্রাম সড়ক ও মহারাজপুর ভাটিনা-রাণীগঞ্জ সড়কের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –