• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
করোনা রোধে শপিংমল-রেস্তোরাঁয় মাস্ক পরা বাধ্যতামূলকসহ ৬ নির্দেশনা সরকারি আয় বৃদ্ধিতে রাজস্ব আদায়ে অগ্রাধিকার দিতে হবে: স্পিকার সামাজিক নিরাপত্তা খাতে বিপ্লব সূচিত হয়েছে: সমাজকল্যাণমন্ত্রী হাওয়া ভবনের প্রভাব খাটিয়েই দুর্নীতি করতেন তারেক রহমান কুড়িগ্রামে আবারও বাড়ছে নদ-নদীর পানি

বিএনপি নেতারা বন্যার্তদের পাশে দাঁড়াননি: ড. হাছান মাহমুদ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জুন ২০২২  

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা বন্যার্তদের পাশে দাঁড়াননি। আজ পর্যন্ত তারা বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য নেতাকর্মীদের কোনো নির্দেশনাও দেননি। অথচ আমাদের নেত্রী শেখ হাসিনা সঙ্গে সঙ্গে নির্দেশনা দিয়েছেন ভুক্তভোগীদের পাশে দাঁড়াতে।

সোমবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে এক মতবিনিময়ে তিনি এ কথা বলেন।
 
মন্ত্রী বলেন, আমাদের দলের নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়েছেন। আর অন্যদিকে দেখা যাচ্ছে, চেয়ারপার্সনের কার্যালয় এবং প্রেসক্লাবে বসে বিএনপির নেতারা নানা ধরনের কথা বলছেন। রাজনীতি তো হচ্ছে মানুষের কল্যাণের জন্য, দেশ-সমাজ এবং মানবসেবার জন্য। সেটি না করে তারা বসে বসে কথা বলছে।

ড. হাছান বলেন, বন্যা পরিস্থিতি সৃষ্টি হওয়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী প্রশাসনসহ আমাদের দলের সবাইকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা দিয়েছিলেন, বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য। তিনি সেনাবাহিনীকে কাজে লাগিয়েছেন। আমাদের দলের নেতাকর্মী নিজেরাও বন্যায় প্লাবিত। তাদেরও ঘরবাড়ি ডুবে গেছে। এরপরও প্রশাসনের পাশাপাশি দলের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন।

ছাত্রলীগের একজন নেতা বন্যার্তদের পাশে দাঁড়াতে গিয়ে মৃত্যুবরণ করেছেন বলেও জানান তথ্যমন্ত্রী।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পদ্মাসেতু বিএনপির জন্য একটি যন্ত্রণা। বিএনপি-জামায়াত পদ্মাসেতুর বিরোধিতা করেছিল। তারা চায়নি পদ্মাসেতু হোক। তাই সেতু হয়ে যাওয়ায় তাদের জ্বালা। আর উদ্বোধন হয়ে গেলে আরো জ্বালা। সেই জ্বালা থেকেই বিএনপি নেতারা বিভিন্ন কথা বলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –