• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
বৈশ্বিক সংকট মোকাবেলায় চার দফা প্রস্তাব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় এক মাস মৃত্যুহীন বাংলাদেশ বিশ্ব মেডিটেশন দিবস আজ ৪৪তম বিসিএস পরীক্ষা নিয়ে যা জানা গেল রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে বজ্রসহ বৃষ্টির আভাস

তৈমুর আলম খন্দকার উন্মাদ হয়ে গেছে: জাহাঙ্গীর কবির নানক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেনে, এই নির্বাচনকে নিয়ে আমাদরে দলে যে ধুম্রজাল তৈরি হয়েছিল সে ধুম্রজাল কেটে গিয়েছে। কেটে যাওয়ার সাথে সাথে ওই যে, না বিএনপি, না খেলাফত, কি যে উনি (তৈমুর), উনি কখনো আমি বিএনপির, কখানো মানুষের, কখানো কয় জনগণের প্রার্থী, উনি উন্মাদ হয়ে গেছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় ১২নং ওয়ার্ডে কর্মী সভায় এইসব কথা বলেন তিনি।

তিনি বলেন, উনি বুঝেছেন কেল্লাফতে। উনি বুঝেছেন পায়ের তলায় মাটি নাই তাই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর রাস্তা তৈরি করছেন। দয়া করে যাইয়েন না। ১৬ তারিখ নির্বাচনের ফলাফলটা দেখে যান। তার পরে বুঝতে পারবেন কত ধানে কত চাল। আওয়ামী লীগ কারে কয়। দিন শেষে আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা আমাদের পাঠিয়েছেন নারায়ণগঞ্জের মানুষের কাছে সালাম পৌছে দিতে। ১৬ তারিখ আপনারা ভাগ্য নির্ধারণ করবেন।

নারায়ণগঞ্জে উন্নয়ন হবে, নাকি অবনতিতে যাবে। নারায়ণগঞ্জের যুব সমাজ ঠিক থাকবে না বেঠিক হবে এই সিদ্ধান্ত আপনাদের নিতে হবে। ভোটের মালিক আপনারা। আপনারা গত তিন তিনবার তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। শেখ হাসিনা বলেছেন, আমি আইভীকে দিয়ে উন্নয়ন করিয়েছি। এবার নির্বাচিত করেন সকল উন্নয়নের দায়িত্ব আমি নিলাম, আমি দেখবো।

তিনি বলেন, আমি এই নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাতে চাই একটি মাত্র কারণে কি সুন্দর ও শান্তিময় সুশৃঙ্খল পরিবেশ এবং আনন্দ উৎসাবের মধ্য দিয়ে এই নির্বাচনের আমেজ বয়ে যাচ্ছে। সে নির্বাচনী আমেজে কেউ যদি ছন্দপতন ঘটানোর চেষ্টা করে তৈমুর সাহেব আমরা তা হতে দিবো না।

এসময় ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন টুলুর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ নেতা সামসুজ্জামানা ভাসানীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাছিম,সদস্য আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, অ্যাড. মাহমুদা মালা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মো. সেলিম খান প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –