ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
অপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে পুলিশ: প্রধানমন্ত্রী সততা ও নিষ্ঠার সাথে জনগণের সেবা নিশ্চিত করুন: রাষ্ট্রপতি আগামী ৫ বছরে বিশ্বের ৫০টি দেশে ডিজিটাল যন্ত্র রফতানি হবে দেশে শিল্পায়ন বাড়ানোর চেষ্টা চলছে: শিল্পমন্ত্রী কুড়িগ্রাম সদরে সোনালী ব্যাংক শাখার কর্মকর্তার মৃত্যু

বিএনপির রাজনীতিতে অবহেলিত আলাল, খোঁজ নিচ্ছেন না কেউই

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তবে দলের কেউই অসুস্থ এ মানুষটির খোঁজ-খবর নিচ্ছেন না। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন আলালের আত্মীয়-স্বজনরা।

অসুস্থ মোয়াজ্জেম হোসেন আলালের স্ত্রী জৈবুন্নেসার অভিযোগ, বিএনপির জন্য এত কাজ করার পরেও দল তার স্বামীকে সন্দেহের চোখে দেখে। আর এ কারণেই তার সঙ্গে এমন বিমাতাসুলভ আচরণ করা হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আলালের ঘনিষ্ঠ এক স্বজন বলেন, মোয়াজ্জেম হোসেন আলাল বিএনপির জন্য যা করেছেন, দলের আর কেউই তা করতে পারেননি। খালেদা জিয়াসহ দলের নেতাদের সুখ-দুঃখে সবসময় পাশে ছিলেন তিনি। অথচ আজকে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে থাকলেও দলের কেউ তার একবারের জন্যও খোঁজ নেয়নি। 

তিনি আক্ষেপের সুরে আরো বলেন, প্রায় একমাস ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন। অথচ দলের কেউ ফোন করেও তার স্বাস্থ্যের খোঁজ নিলেন না। ফায়দা লোটার রাজনীতির কারণেই বর্তমানে আলালের মতো নেতারা আজ বিএনপিতে অবহেলিত।

এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষক ও বুদ্ধিজীবীরা বলেন, বিএনপির রাজনীতি অবিশ্বাসে ভরপুর। তারা মনে করেন, সুখ-দুঃখে সবসময়ে দলের পাশে থাকা আলাল হয়তো বিএনপির সিনিয়র নেতাদের জায়গায় স্থান করে নেবেন। আর এমন শঙ্কা থেকেই তার প্রতি এ আচরণ করছেন দলের অন্যান্যরা। বিষয়টি দুঃখজনক হলেও বর্তমানে বিএনপির রাজনীতিতে এটাই বাস্তাবতা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –