• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

অসুস্থ মায়ের খোঁজ না নিয়ে দলীয় কাজে ব্যস্ত তারেক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আবারো অবনতি হয়েছে। রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। অথচ তাকে নিয়ে কোনো চিন্তা নেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছেলে তারেক রহমানের।

জানা গেছে, খালেদা জিয়াকে শনিবার বিকেলে এভারকেয়ার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয়। রাতেই চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়ার কথা জানান। রোববার খালেদা জিয়াকে হাসপাতালের কেবিন থেকে সিসিইউতে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলেও অসুস্থ মায়ের খোঁজ নেননি তারেক। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ জিয়া পরিবারের সদস্যরা।

সদ্য বিএনপির রাজনীতিতে নিষ্ক্রিয় হয়ে পড়া এক নেতা বলেন, তারেক রহমানের এমন কর্মকাণ্ডে আজ বিরক্ত খোদ বিএনপির অনেক নেতাকর্মী। গত এক যুগে তারেক রহমান বিদেশে বসে বসে শুধু নির্দেশ দিয়েছেন, কিন্তু ক্ষমতাসীনদের বিরুদ্ধে কিছুই করতে পারেননি। সুতরাং তার সম্পর্কে নতুন করে আর কিছু বলার নেই।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির নীতিনির্ধারণী পর্যায়ের এক নেতা জানান, এখন ম্যাডাম অসুস্থ। তার সুস্থতাই আমাদের কাছে প্রধান বিষয়। এ সময় তার খোঁজ খবর না নিয়ে কেউ কেউ দলের কর্তৃত্ব নিয়ে চিন্তায় পড়ে গেছেন। এতে করে দলের সাংগঠনিক কর্মকাণ্ড আরো অন্ধকারে নিমজ্জিত হচ্ছে।

এ বিষয়ে রাজনৈতিক বিশ্লেষকরা বলেন, বিএনপি নেতাদের কথার এখন কোনো মূল্য নেই। তারা মাইকের সামনে নিজেদের অস্তিত্ব জানান দিতে আসেন। এর বেশি কিছু নয়। খালেদা জিয়া মারা গেলে তারেক রহমান বিএনপির চেয়ারম্যান হবেন, সেই জন্য আগাম এসব তেলবাজি, দলবাজি। এতে করে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভয়াবহ ক্ষতির সম্মুখীন হচ্ছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –